শুটিংয়ের ফাঁকে গান ধরলো উদয়! হেসে লুটোপুটি খেলো মিঠাইয়ের আদৃত, নীপা স্যান্ডি! তবে মিঠাই পেছন ফিরেই থাকল,ক্যামেরায় আসল না – Tolly Tales
Connect with us

Bangla Serial

শুটিংয়ের ফাঁকে গান ধরলো উদয়! হেসে লুটোপুটি খেলো মিঠাইয়ের আদৃত, নীপা স্যান্ডি! তবে মিঠাই পেছন ফিরেই থাকল,ক্যামেরায় আসল না

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। দিনদিন যেন জনপ্রিয়তা আরো বেড়ে চলেছে। শুধু মুখ্য চরিত্র নয় পাশাপাশি যে অন্যান্য চরিত্রগুলিকে দেখানো হয় সেগুলোর প্রতিও দর্শকদের মনে বিশেষ জায়গা রয়েছে।

সেই কারণেই টানা দীর্ঘ সময় ধরে টিআরপির দিক দিয়ে ভালো ফলাফল করে আসছে এই ধারাবাহিক। ধারাবাহিক নিয়ে নির্মাতাদের কোনও চিন্তার অবকাশ নেই।

ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই তুঙ্গে যে সোশ্যাল মিডিয়ায় মিঠাই ধারাবাহিকের নামে প্রচুর ফ্যান পেজ রয়েছে। শুধু তাই নয় প্রতিটি নায়ক-নায়িকার অনুরাগীদের সংখ্যা কম নয়। তারা সারাক্ষণ অপেক্ষা করে থাকে তারকাদের কাছ থেকে নতুন আপডেট পাওয়ার।
Is The Actress Changing In The Popular Bengali Serial 'Mithai'?

এবার এলো এক মজার ভিডিও। এটা একেবারেই বিহাইন্ড দ্য সিন। দেখা গেল শুটিংয়ের ফাঁকে গান গাইল উদয়। সেই সঙ্গে সাথে ছিল উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায়, নীপা এবং স্যান্ডি সবাই। সকলে গান শুনে হেসেই ফেলল। এমন কী গাইল উদয়?


না উদয়ের গলায় সুর আছে এটা মানতেই হবে। আসলে সে গাইতে গাইতে এমন মজা করছে যে সবাই না হেসে থাকতে পারছে না। উদয়কে জিজ্ঞাসা করা হয় সে কোন গান গাইবে?


তখন সে বলে এটা গান নয়, এটা একটা ধুন যেটা নাকি তার নিজের সৃষ্টি। অষ্টম বা নবম শ্রেণীতে পড়ার সময় এই সুরটা সে সৃষ্টি করেছিল। খালি গলায় সেই সুর শোনালো সে। ভিডিওটা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায় নিজেও অসাধারণ সুন্দর গান গাইতে পারে। এমনকি তার নিজস্ব একটি ব্যান্ড রয়েছে। নানা অনুষ্ঠান করে তারা। সম্প্রতি গায়ক কেকের মৃত্যুর পর একটি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনের অনুষ্ঠান আয়োজন করেছিল এই ব্যান্ড।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending