Connect with us

Bangla Serial

এবার প্রেমিকা আর তার মায়ের সঙ্গে হাসি মুখে ছবি দিল রাতুলানন্দ! সেই দেখে মুখ ভার শ্রীতমার, ‘আজ মনোহরায় হবে লঙ্কা কান্ড’, হেসে কুটিপাটি নেটিজেনরা

Published

on

গতকাল থেকেই মিঠাই পরিবারে চলছে সেলিব্রেশনের এর বন্যা। মিঠাই গতকাল 50 বারের মত টপার হয়েছে। তাই গোটা পরিবারের আনন্দের সীমা নেই। ভারত লক্ষ্মী স্টুডিওতে চলেছে সেলিব্রেশন এবং মিঠাই এর ভক্তরা সোশ্যাল মিডিয়ার সারা দিন উদযাপন করেছেন। তবে গতকাল থেকেই মুখ ভার হয়ে রয়েছে শ্রীতমার।

কিন্তু সিদ্ধার্থের বোনের হঠাৎ হলোটা কী? রাতুলের উপর তার রাগ হয়েছে কিন্তু কেন? আসলে রাতুলের সঙ্গে শ্রীতমা দেখতে পেয়েছে অন্য মেয়েকে। এর আগে প্রিয়াঞ্জলিকে নিয়ে সমস্যা হয়েছিল দু’জনের মধ্যে।তখন রাতুল অ্যাঞ্জি বেবির সঙ্গে মিথ্যা মিথ্যা ফ্লার্ট করতে গিয়ে বেশ বকা খেয়েছে শ্রীয়ের কাছে। এখন হঠাৎ আবার কী করলো সে?

নিজের প্রেমিকা আর তার মায়ের সঙ্গে হাসি হাসি মুখে ছবি দিয়েছে রাতুলানন্দ। রাতুলের আবার প্রেমিকা কোথা থেকে এলো? অনেক বছর ধরেই রাতুলের প্রেমিকা রয়েছে। রাতুল প্রেমিকার সঙ্গে অনেক ছবি দেয়।

ঘাবড়ে যাবেন না, মনোহরা তে নতুন করে ত্রিকোণ প্রেম শুরু হবে না। রাতুল অর্থাৎ উদয় প্রতাপ সিং বাস্তবে এনগেজড‌। অনামিকা চক্রবর্তী অর্থাৎ যিনি এখন উড়ন তুবড়ির নিশা তার সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে আবদ্ধ রয়েছেন উদয়। দুজনে একসঙ্গে ঘুরতে যান। দুজনের পরিবারই সম্পর্ক মেনে নিয়েছে এবং খুব শীঘ্রই চার হাত এক হবে।

গতকাল অনামিকার প্রথম ছবি ইস্কাবনের প্রিমিয়ার ছিল। সেখানেই অনামিকার মা এবং উদয় এসেছিল। তিনজনে একসঙ্গে ছবি তুলেছেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই জন্যেই নেটিজেনরা মজা করে বলছেন যে শ্রীতমার এই ছবি দেখে মন খারাপ হয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending