Bangla Serial

Mithai Marriage: মিঠাইয়ের শুটিং শেষ হতেই আইবুড়ো ভাত খাওয়া শুরু! জল্পনা হল সত্যি! বিয়ে করছে কে?

গত সপ্তাহে অন্তিম পর্বের শুটিং হয় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের। আর মিঠাই শেষ হতেই এবার বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে এই জনপ্রিয় জুটি! কোন জুটি? কে আদৃত-কৌশাম্বী নাকি?

আরে না না, এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন মিঠাই ধারাবাহিকের রাতুল। আসলে দীর্ঘদিন ধরেই ‘এখানে আকাশ নীল’-এর হিয়া ওরফে অনামিকা চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিনেতা উদয় প্রতাপ সিং। এই বছরের শুরুতেই শোনা গিয়েছিল চলতি বছরে এই জুটি বসবেন বিয়ের পিঁড়িতে। আর মিঠাইয়ের যাত্রা শেষ হতেই এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন উদয়-অনামিকা।‌

ইতিমধ্যেই আইবুড়ো ভাত খাওয়া শুরু করে দিয়েছেন এই হবু দম্পতি। নিজেদের প্রেম নিয়ে কখন‌ই লুকোছাপা করেননি এই দুজনে। বিয়ের বিষয়ে উদয় আগে জানিয়েছিলেন ভাবনাচিন্তা চলছে। এই বছর ইচ্ছা আছে বিয়ের। চূড়ান্ত হলে নিশ্চয় জানাব। তিনি বলে ছিলেন প্রায় আড়াই বছর ধরে সম্পর্কে রয়েছি। আর এই সম্পর্ককে পরের ধাপে নিয়ে যাওয়ার তোড়জোড় চলছে।

সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন প্রেমময় মুহুর্ত ভাগ করে নেন এই হবু দম্পতি।‌ আর এবার ভাগ করে নিলেন‌ আইবুড়ো ভাতের ছবি। জানিয়ে দিলেন অতি‌ শীঘ্রই এবার টলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলেছে। প্রথম আইবুড়ো ভাত খাওয়ার ছবি উদয় আর অনামিকা নিজেরা ভাগ করে নিয়েছেন তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে।

এই ছবিতে দেখা গেছে, দুজনের কপালে রয়েছে লাল টিকা। ছবিতে দেখা গেছে উদয় সবুজ স্ট্রাইপড শার্ট আর ডেনিম জিন্স। আর অনামিকা পরে আছেন পিচ কালারের কুর্তা। আর দুজনের সামনেই থালায় সাজানো রয়েছে একেবারে রাজকীয় বাঙালি খাবার। হাসি মুখে ক্যামেরায় ধরা দেন প্রেমিক-জুটি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।