Connect with us

Bangla Serial

ভক্তদের চাপে ভেঙে পড়েছে ভারতলক্ষ্মী স্টুডিও! প্রায় শতাধিক ভক্তদের মাঝে নিজের বার্থডে সেলিব্রেট করছেন আদৃত, বিশেষ সারপ্রাইজ দিলেন রাতুল

Published

on

নিজেদের প্রিয় তারকার জন্মদিন এলে আমরা কী করব বুঝে উঠতে পারিনা। মনে হয় সেই মানুষটাকে আমরা সবকিছু দিই। এক এক সময় তারকাদের জন্য এমন পাগলামো করেন কিছু ভক্ত যা বলার নয়। কোন কোন সিনেমা তারকা’র নামে তো মন্দিরও তৈরি করা হয়ে গেছে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় তো আমরা ভক্তদের বিভিন্ন পোস্ট ছবি ভিডিও অহরহ দেখে থাকি।

আজ আদৃত রয় এর জন্মদিন।অর্থাৎ মিঠাইয়ের উচ্ছেবাবু আজকে ৩০ বছর বয়সে পা দিলেন তাই বুঝাই যাচ্ছে তার জন্মদিন কীভাবে সেলিব্রেট করছেন তার ভক্তরা।এমনিতেই গতকাল আদৃত সকলের জন্য একটা সুখবর দিয়ে দিয়েছিল যে আজকে ভারত লক্ষ্মী স্টুডিও গেট খোলা থাকবে সকলের জন্য এবং সবাই এসে তাকে উইশ করতে পারবেন।তাই আদৃতকে সামনে থেকে দেখা এবং তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সুযোগ তাদের কোন ভক্ত ছাড়তে চাননি। বিশেষ করে যারা কলকাতায় থাকেন তারা তো আজকে ভারত লক্ষ্মী স্টুডিও তে গেছেন‌। সকাল থেকে অনেক ছবি আমরা পেয়েছি এবং আপনাদের সেগুলো দেখানো হবে আমাদের পক্ষ থেকে।

মিঠাই টিমের প্রায় সকলেই এক এক করে শুভেচ্ছা জানাচ্ছে আদৃতকে তবে এখনো পর্যন্ত মিঠাই রানীর শুভেচ্ছা আমরা দেখতে পাইনি।সেই নিয়ে হালকা হালকা বিতর্ক সবে শুরু হয়েছে ফেসবুকে তবে এখনো তো দিনটা পড়ে রয়েছে তাই দেখা যাক কী হয়।এর মাঝেই রাতুল অর্থাৎ উদয়প্রতাপ সিং ছবি আর ভিডিও দিলেন ভারত লক্ষ্মী স্টুডিও বর্তমান অবস্থার।

আমরা সকলেই জানি উদয়ের সঙ্গে সিদ্ধার্থের খুব ভালো সম্পর্ক। দুজনে একসঙ্গে ইউটিউব ভিডিওও করেছেন। উদয় আজকে সিডকে জড়িয়ে ধরে একটা ছবি পোস্ট করেছেন যেটা কিছুক্ষণ আগে তোলা হয়েছে।এবং আরো একটি ভিডিও পোস্ট করেছেন দেখতে এখানে দেখা যাচ্ছে ভারত লক্ষ্মী স্টুডিওতে লোকে লোকারণ্য। এরা সবাই আদৃতের ভক্ত। দূরদূরান্ত থেকে সবাই ঠাকুরের পুজোর ফুল, পায়েস, কেক, উপহার নিয়ে এসেছেন আদৃতের জন্য। তাদেরকে সামলানোর জন্য রাখা হয়েছে বাউন্সার। সকলের সঙ্গে ভক্তদের আনা অনেকগুলো কেক একসঙ্গে কাটলেন আদৃত আর হ্যাপি বার্থডে টু ইউ গানে মেতে উঠল গোটা ভারত লক্ষ্মী স্টুডিও।

যারা যেতে পারেননি বিশেষ করে বাংলাদেশের মানুষরা তাদের কাছে এই ভিডিও ছবিই সম্বল। সকাল থেকেই ফেসবুক ভরে যাচ্ছে আদৃতের প্রতি ভালবাসায়। এত জনপ্রিয়তা আদৃত রাজ চক্রবর্তীর সিনেমা করেও পাননি‌

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending