Connect with us

Bangla Serial

Uma Last Day: শুটিংয়ের শেষ দিনে অঝোর ধারায় কেঁদে ভাসালো আচার্য পরিবার! আলিয়াকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কাঁদছে উমা, দেখেও খারাপ লাগছে

Published

on

বর্তমানে জনপ্রিয়তাই হল কোন ধারাবাহিকের টিকে থাকার মাপকাঠি। যে ধারাবাহিক যত জনপ্রিয় সে তত টিআরপি পাবে আর নয়তো টিআরপি কম হলেও স্লট লিডিং করতে পারবে। এই দুটো ফ্যাক্টর এর উপর একটা ধারাবাহিকের টিকে থাকার সময়সীমা নির্ধারিত হয়। তাই লড়াইয়ে টিকতে না পেরে স্টার জলসার দুটো ধারাবাহিক পরপর বিদায় নিয়েছে যেমন বৌমা একঘর এবং মন ফাগুন। হয়তো ভবিষ্যতে আরো কোন সিরিয়াল বিদায় নিতে চলেছে কারণ নতুন ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল এসে যাবে সেপ্টেম্বর মাসেই।

জি বাংলায় যেমন শেষ হতে চলেছে উমা ধারাবাহিকটি যেটা রবিবার শেষ সম্প্রচার হবে এবং তারপর সোমবার থেকে আমরা সন্ধ্যা ৭টার সময় দেখতে পাবো জগদ্ধাত্রী।

এর মধ্যেই ভাইরাল হলো উমার শেষ দিনের শুটিংয়ের দৃশ্য। নিজের গল্পের কারণে প্রচুর ভাবে ট্রোলিং হতে হয়েছে ধারাবাহিককে। আবার মাঝে মাঝে কিছু এপিসোডে ভালো ফলাফল করেছে উমা। নায়িকা হিসেবে শিঞ্জিনী চক্রবর্তী সেরকম জনপ্রিয়তা পাননি। এক বছরের মাথাতেই শেষ হচ্ছে ধারাবাহিক।

শেষ দিনে তাই কেঁদে ভাসালো আচার্য পরিবার। একে অপরকে জড়িয়ে ধরে কান্নার দৃশ্য ভাইরাল। সকলে মিলে দুপুরবেলা জমিয়ে করলো খাওয়া-দাওয়া, তখন নিজেদের ডায়েট সকলেই ভুলে গেছিল।

নীল ভট্টাচার্য স্টার জলসার নতুন ধারাবাহিক শুরু করতে চলেছেন নিজের পুরনো বৌ শ্যামার সঙ্গে। তবু তারও মন খারাপ। তিনি বলছেন যে নতুন কাজ শুরু করতে হবে ঠিকই। কিন্তু এতদিন ধরে একসঙ্গে শুটিং করেছি মন তো খারাপ লাগছে।

এখন দেখা যাক নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী কিরকম হয়। অনেকেই আশা নিয়ে আছেন যে মা দুর্গা একরূপে চলে যাচ্ছে আর আরেক নামে ফিরছে। জগদ্ধাত্রী কি উমাকে ছাপিয়ে যেতে পারবে? সেটা দেখার জন্যই বসে আছে সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending