Connect with us

Bangla Serial

‘উমার হাসি দেখে তো আমরাই হাসতে ভুলে গেলাম’, উমার নতুন প্রোমো নিয়ে ট্রোলিংয়ের বন্যা নেট পাড়ায়!

Published

on

বর্তমানে জি বাংলা সিরিয়াল গুলো কিন্তু টিআরপি রেটিং তালিকায় বারংবার পিছিয়ে পড়ছে।এই সপ্তাহের টিআরপি রেটিং আজকে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে জি বাংলার খুব অল্প কয়েকটা সিরিয়াল নিজেদের জায়গা ধরে রাখতে পেরেছে 1 থেকে 10 এর মধ্যে। এদের মধ্যে উমা খুব কষ্টে সৃষ্টে নিজে জায়গা ধরে রেখেছে।

সত্যি বলতে কি উমাতে এখন যা দেখানো হচ্ছে তা দর্শকদের মোটেও ভালো লাগছে না।একজন সাধারণ মেয়ে যে গয়না বড়ি বেঁচে নিজের জীবন নির্বাহ করতো এবং পরবর্তীকালে যার বড় ক্রিকেটার হওয়ার কথা তার হঠাৎ করেই ক্রিকেট ছেড়ে দিয়ে ঘর সংসার করার মত কী করে হলো এই কথাই কিছুতেই বুঝতে পারছেন না দর্শকরা।উমা যখন থেকে ক্রিকেট ছেড়ে দেওয়ার কথা বলে তখন থেকেই অভি ও তার সঙ্গে খারাপ ব্যবহার করে কারণ সে উমাকে ক্রিকেট খেলার জন্যই বিয়ে করেছিল।

অন্যদিকে আলিয়া আবার অভির বউ হওয়ার জন্য উঠে পড়ে লেগেছে এবং উমাকে বাড়ি থেকে তাড়ানোর জন্য বাড়ির সকলকে উমার বিরুদ্ধে উসকাতে শুরু করেছে। এরজন্যে অভির বাবা সমরেশও উমাকে বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে বলে।

যে কথা শুনে খিলখিলিয়ে হেসে দেয় উমা। আর এই উমার হাসি নিয়ে ট্রোলিং এর বন্যা বইছে নেটপাড়ায়। কেউ কেউ বলছে উমার হাসি শুনে তো আমি হাসতে ভুলে গেলাম আবার অনেকে বলছেন এটা উমার হাসি নাকি জোকারের? সব মিলিয়ে এই সিরিয়াল যে এখন দর্শকদের দুই চোখের বিষ হয়ে গেছে একথা স্পষ্ট।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending