Bangla Serial

Jagadhatri Actress: দুর্দান্ত অভিনয়ে জিতেছেন এপার বাংলার বাঙালিদের মন! জানেন কী টিআরপি কাঁপানো ‘জগদ্ধাত্রী’ নায়িকা আসলে ‘বাংলাদেশী’?

বর্তমানে বাংলা টেলিভিশনের সবথেকে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী(Jagaddhatri)। টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স এই বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)। আর নায়ক স্বয়ম্ভু’র চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌম্যদীপ মুখার্জি(Soumyadeep Mukherjee)। দুজনেই টেলিভিশন দুনিয়ার একদম নতুন মুখ।

জগদ্ধাত্রী আগামী পর্বে ১০ ফেব্রুয়ারি | Jagadhatri Advance Update Today Episode | Alpo Gossip - YouTube

এই ধারাবাহিক আর পাঁচটা ধারাবাহিকের থেকে একটু ভিন্ন। এখানে পরকীয়ার গন্ধ নেই।এখানে একটি মেয়ের দুটি রূপকে ফুটিয়ে তোলা হয়েছে। বাড়িতে সে জগদ্ধাত্রী শান্ত শিষ্ট, ভদ্র, কর্মনিপুনা, নিরীহ প্রকৃতির মেয়ে। কিন্তু বাইরে অত্যন্ত কড়া। তীব্র প্রতিবাদী, দাপুটে, কড়া এক ক্রাইম ব্রাঞ্চ অফিসার। দোষীদের শাস্তি দিতে বদ্ধপরিকর। সে পরিচিত ‘জ্যাস!’ নামে। যদিও
নিজের এই রূপকে প্রকাশ করেনা সে। যাতে সে উৎসবকে ছেড়ে দেয়। বাবা আর সৎ মায়ের ভালোবাসা পেতে এই কাজ করে স্বয়ম্ভু।

শুরু থেকে এই ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। ‘তন্তুজ’ সহ বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন অঙ্কিতা‌। তবে কী জানেন এপার বাংলার মন জিতে নেওয়া এই অভিনেত্রী কিন্তু আদতে বাংলাদেশী‌। অভিনেত্রী কর্মসূত্রে এবং পড়াশোনার জন্য কলকাতাতে থাকলে বাবা এবং মায়ের পরিবার বাংলাদেশে।

 

View this post on Instagram

 

A post shared by @_ankita_mallick_

২০০১ সালের ২৮শে মে বাংলাদেশের জন্মগ্রহণ করেন অঙ্কিতা। বর্তমানে কলকাতার যাদবপুরে থাকে তিনি। সেইসঙ্গে আশুতোষ কলেজ থেকে সাইকোলজি নিয়ে পড়াশোনা করছেন। জি বাংলার জগদ্ধাত্রী অভিনেত্রীর অভিনীত প্রথম সিরিয়াল হলেও তাঁর পরিণত অভিনয় তাঁকে দর্শকদের কাছে প্রিয় করে তুলেছে।

Piya Chanda