Bangla Serial

Phulki Actress: কে এই ফুলকি? কী তার আসল নাম? সামনে এলো নবাগতা অভিনেত্রীর নাম-পরিচয়

সিরিয়াল মাঝে মাঝে এমন অনেক অভিনেতা অভিনেত্রীর আগমন হয় যাদের প্রথম দেখায় চিনতে না পারলেও প্রথম কাজের মধ্যে দিয়ে তারা নিজেদের দর্শকদের কাছে প্রতিস্থাপিত করতে সফল হয়। আবার এমন অনেক তারকা রয়েছে যারা হঠাৎ করে হারিয়ে গেছে।

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে একটার পর একটা নতুন গল্প আসায় তার সঙ্গে যুক্ত হয়েছে নতুন নতুন মুখ। নায়ক বা নায়িকা হিসেবে অনেকেই উঠে আসছে আলোচনায়।

সম্প্রতি শোনা যাচ্ছে আরো এক নায়িকার বিষয়ে। সে নাকি ফুলকি। হ্যাঁ, জি বাংলায় এই নিয়ে আলোচনা চলছে। জি বাংলায় এই সিরিয়াল আসছে সেটা সবাই এখন জেনে গেছে। কিন্তু নায়িকাটি কে? কীই বা তার পরিচয়? তার এক ঝলক পেয়েছি আমরা।

phulki actress

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো কিছু করে দেখাতে না পারলে বিদায় নিতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। এই কারণেই এখন এক একটি ধারাবাহিকের মেয়াদ খুব বেশি হলে ছয়-সাত মাস। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক সৌভাগ্যবশত এক, দুই বছর পেরিয়েছে। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে নতুন সিরিয়াল‌। কিন্তু কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি। তাই জি বাংলায় শুরু হবে আরো দুটি নতুন ধারাবাহিক।

উল্লেখ্য, জি বাংলায় সামনে এসেছে ‘ফুলকি’র ফার্স্ট লুক। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কাকে? আমরা পেলাম খোঁজ। নায়িকা নবাগতা অভিনেত্রী। নাম দিব্যানি মন্ডল। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি করবেন অভিনয়। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকের নায়কও একজন বক্সার। জানা গেছে, আসন্ন এই ধারাবাহিকে দেখানো হবে হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি। আসলে ফুলকি ১০ হাজার টাকার জন্য অংশ নিয়েছে এলাকার বক্সিং কম্পিটিশনে। যাতে করে সেই টাকা দিয়ে সে মায়ের ডায়ালিসিস করাতে পারে। মডেল হিসেবে বেশ সুখ্যাতি রয়েছে অভিনেত্রী দিব্যানির। সোমরাজ মাইতির সঙ্গে তার জুটি কতটা হিট হয় সেটা এখন দেখার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।