Bangla Serial

Anwesha Hazra: “অনেক চরিত্র থেকে বাদ পড়েছি, কেঁদেছি, জেদে ভর করে ফিরেছি”! হার না মেনে লড়াই করে আবার নতুন কাজে ফিরছে “উর্মি” অন্বেষা হাজরা

নাগাড়ে টেলিভিশনের পর্দায় বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। সিরিয়াল প্রেমী বাঙালির একাধিক ধারাবাহিক বন্ধ হয়ে গেছে ।বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও। সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। আর সেই মতোই স্টার জলসায় একের পর এক বন্ধ হয়েছে বিভিন্ন ধারাবাহিক। যেমন কিছুদিন আগেই বন্ধ হয়ে যায় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়।’

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শেষ হয় উর্মি সাত্যকির পথ চলা।এই ধারাবাহিক শেষ হতেই মন খারাপ হয়ে যায় দর্শকদের। উর্মি সাত্যকির প্রিয় জুটিকে আর পর্দায় দেখা যাবে না এই কথা ভেবেই মন খারাপ হয়ে গিয়েছিল দর্শকদের। বিশেষ করে উর্মি রূপে অন্বেষার অভিনয় দিল জিতে নিয়েছিল বাঙালি দর্শকদের।

বিভিন্ন সময় ছোট পর্দায় অন্বেষাকে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন দর্শকরা। আর এবার ফিরছেন অভিনেত্রী। স্টার জলসার পর্দায়। জানা গেছে, স্টার জলসায় আসন্ন টেন্ট সিনেমার নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অন্বেষা হাজরাকে। প্রিয় অভিনেত্রী আবারও ফিরছেন ছোট পর্দায় জানতে পেরে ভীষণ উচ্ছ্বসিত অন্বেষার ভক্তরা।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে অকপট হয়েছিলেন অন্বেষা। নিজের কাজ, প্রেম জীবন সব নিয়েই মুখ খুলে ছিলেন এই অভিনেত্রী। স্পষ্টত‌ই জানিয়েছেন অভিনেতা ঋত্বিক মুখার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে নেই তিনি। এমনকি তিনি জানিয়েছেন তাঁর জীবনে বর্তমানে কোন‌ও প্রেমও নেই। কখন‌ই ‌প্রেমের সম্পর্কে আবদ্ধ হননি তিনি। তাঁর কথায় ছেলেরা ভয় পায় তাঁকে। তাঁর সঙ্গে দূরত্ব বজায় রেখে চলার চেষ্টাই করে ছেলেরা। তবে অভিনেত্রী জানিয়েছেন বন্ধু হিসেবে কিন্তু তিনি ভীষণ ভালো।

তাঁর জীবনের সবটা জুড়েই তাঁর পরিবার। মা-বাবা। মায়ের সঙ্গে ঝগড়া করেই তাঁর দিনরাত কেটে যায়। আসলে তাঁর জীবনের সবথেকে বড় বন্ধু তাঁর মা। আর তাই সমস্ত রকমের অভাব, অভিযোগ রাগ মায়ের কাছেই জমা পড়ে। পেশাগত জীবন নিয়েও অকপট হয়েছিলেন অভিনেত্রী। অন্বেষা জানিয়েছেন, কর্ম জগতে বহুবার ধাক্কা খেতে হয়েছে তাঁকে। বহু চরিত্র থেকে বাদ পড়েছেন। এমনকী কাজে ঢুকে গিয়েও তাঁকে বের করে দেওয়া হয়েছে। কিন্তু ভেঙে পড়ার মানসিকতা কোনদিন‌ই ছিল না অভিনেত্রীর। কেঁদেছেন, আঘাত পেয়েছেন কিন্তু ঘুরে দাঁড়িয়েছেন। করে দেখাতেই হবে এই জেদ ছিল তাঁর মধ্যে সব সময়। আর জেদে ভর করেই আজ দর্শকদের মনে রাজত্ব করছেন অন্বেষা হাজরা‌। অভিনেত্রী জানিয়েছেন কোনও না কোন‌দিন নিজের জীবনের স্ট্রাগলের কথা শেয়ার করবেন তিনি নিজের ভক্তদের সঙ্গে।

Titli Bhattacharya