Bangla Serial

Uran Tubri Actress: ছিলেন মুখ্য নায়িকা, সিরিয়াল শেষ হতে না হতেই এবার পার্শ্ব চরিত্রে সোহিনী! কেনো এই অবনতি? মুখ খুললেন নায়িকা

টেলিভিশনে এখন ধারাবাহিক গুলি সাধারণ মানুষের জীবনে বিনোদনের একটি অন্যতম কারণ হয়ে উঠেছে। তাই এখন টেলিভিশন চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিকের আগমন হচ্ছে যার ফলে শেষ হয়ে যাচ্ছে পুরনো সব জনপ্রিয় ধারাবাহিক।

আর সেই পুরনো ধারাবাহিক গুলির মধ্যে নতুন সংযোজন হয়েছে জি বাংলার উড়ন তুবড়ি। নিম্ন মধ্যবিত্ত পরিবার থেকে একটি সাধারণ মেয়ে কিভাবে পুলিশ অফিসার হয়ে ওঠে তার গল্প নিয়েই তৈরি হয়েছিল এই ধারাবাহিক। তাই প্রথম থেকেই অন্যরকম গল্পের জন্য ভালো জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে।

তবে এবার খবর পাওয়া যাচ্ছে জি বাংলার আসন্ন ধারাবাহিক রাঙ্গা বউ আসার ফলে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে উড়ন তুবড়ি। আর এই খবরে শিলমোহর দিয়েছে স্বয়ং অভিনেত্রী সোহিনী ব্যানার্জি নিজে। কিছুদিন আগে এক সংবাদ মাধ্যমে অভিনেত্রী বলেন,‛হ্যাঁ শুনেছি শেষ হওয়ার কথা। কিন্তু কবে শেষ দিনের শ্যুটিং হবে তা বলতে পারবো না’।

আর তারপর থেকেই তুবড়ির ভক্তদের মন খারাপ। কয়েক মাসের মধ্যেই নিজের সাবলীল অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছিলেন সোহিনী। তবে এবার শোনা যাচ্ছে এক নতুন খবর। আর বেশিদিন হয়তো সোহিনীর ভক্তদের অপেক্ষা করে থাকতে হবে না তার টিভির পর্দায় আসার জন্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শোনা গেছে জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়ায়’ যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তার চরিত্রটির ছোট বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সোহিনীকে। তবে এখনো পর্যন্ত এই খবর কতটা সত্যি তা নিয়ে কোন কিছু প্রকাশ্যে আসেনি। কিন্তু এই খবর সামনে আসার পরেই দর্শকদের কিছু অংশ সোহিনীকে মুখ্য চরিত্র থেকে সোজা পার্শ্ব চরিত্রে চলে যাওয়ায় কিছুটা মনঃক্ষুণ্ণ হয়েছে।

Nira