Connect with us

Bangla Serial

প্রথমবার রাগী আন্টিকে মা বলে ডাকল উর্মি! কেঁদে ফেললেন সাত্যকির মা, দর্শকদের চোখে জল অন্বেষার অভিনয় দেখে

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল এই পথ যদি না শেষ হয়।গতকাল এই সিরিয়ালের স্লট বদলের পর প্রথম টিআরপি রেটিং বার হয় এবং ন’টার প্রাইম স্লটে এসে শুরুতেই আয় তবে সহচরীর সঙ্গে মাত্র ০.২ পয়েন্টের ব্যবধান রাখে এই পথ।

সিরিয়ালে এখন চলছে টানটান উত্তেজনা। বহুদিন আগে দেখানো প্রোমো এপিসোড অবশেষে দেখানো হলো গত পরশু থেকে। কাকিমার বেশকিছু সত্যি জানতে পেরেছে উর্মি আর তারপর থেকেই সে বিশ্বাস করতে পারছে না যে তার নিজের মামণি তার এবং সাত্যকির এত বড় ক্ষতি করতে পারে। ভীষণ আঘাত পেয়েছে সে। মামণিকে সে বাড়ি থেকে বার করে দেয়‌।

এরপরেই আমরা দেখতে পাই ধুম জ্বর এসেছে উর্মির। জ্বরের ঘোরে ভুলভাল কথা বলতে থাকে। যা দেখে সাত্যকি আর তার বাবা-মায়ের মনটা ভেঙে যায়। রাগী আন্টির মায়াভরা রূপ দেখে অঝোরে কাঁদতে থাকে দর্শক।উর্মির এই অবস্থা সহ্য করতে পারেন না কেউই।

এরমধ্যেই গতকাল শুক্লা রাগী আন্টি থেকে উর্মির মা হয়ে উঠল। ভালবাসা,যত্ন,শাসন দিয়ে এক মা যেমন তার সন্তানকে আগলে রাখে সেরকম শুক্লাও উর্মিকে আগলে রেখেছেন‌। কাল জলপট্টি দেওয়ার পর রাগী আন্টি উঠতে গেলে তার হাত চেপে উর্মি জ্বরের ঘোরে বলে ওঠে, ‘আমাকে ছেড়ে যেও না মা’। তার মুখে প্রথমবার মা ডাক শুনে তাকে জড়িয়ে ধরে কেঁদে দেয় শুক্লা। এই দৃশ্য দেখার মত ছিল। মা-মেয়ের বন্ধন চাক্ষুষ করল সকলে।


Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending