Connect with us

Bangla Serial

Ei Poth Jodi Na Sesh Hoy: কাঁচি দিয়ে বোম ডিসপোজ করছে উর্মি! “জবার মায়ের পেটের বোন এসে গেছে”, একই দৃশ্য দেখে চরম খিল্লি করছে দর্শক

Published

on

এই মুহূর্তে বাকি সব সিরিয়ালের সঙ্গে পাল্লা দিয়ে আবার জেগে উঠেছে এই পথ যদি না শেষ হয়। জি বাংলা সিরিয়াল মাঝখানে কিছুটা নিস্তেজ হয়ে পড়েছিল বলে মনে করছে দর্শকরা। কিন্তু তারপর আবার নতুন একটা পর্ব এসে যাওয়ায় রীতিমতো মাথাচাড়া দিয়ে উঠেছে সেই সিরিয়াল।

শুধু যে চাঙ্গা হয়ে উঠেছে উর্মি আর সাত্যকি তা নয় এর পাশাপাশি দর্শকরাও একটি বিশেষ পর্ব দেখে রীতিমতো উজ্জীবিত হয়ে উঠেছে। বছর দেড়েক আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল পথের যাত্রা। তারপর কালো ক্রমে নানা উত্থান পতনের মধ্যে দিয়ে গিয়েছে উর্মি আর সাত্যকির সম্পর্ক।

আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা মধ্যবিত্ত বাঙালি পরিবারের গল্প নিয়েই শুরু হয়েছিল ধারাবাহিকের গল্প। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই মুহূর্তে সিরিয়ালে চলছে এক টানটান অধ্যায়। উর্মির জীবনকে দুর্বিষহ করে তুলেছে মামনি। গতকালই দেখা গিয়েছে উর্মি সাত্যকি অ্যাপ ক্যাবের নতুন ব্যবসা উদ্বোধনের অনুষ্ঠানে গাড়ির মধ্যে বোম রেখে দিয়েছে সে।

এই পর্বের একটি দৃশ্যের সঙ্গে অন্য আরেকটি সিরিয়ালের মিল খুঁজে পেয়েছে দর্শক। বরাবরের মতো এবারও ছেলেমানুষি করেই হাতে কাঁচি নিয়ে বোমার তার কেটে বোম ডিসপোজ করতে গেলো উর্মি। সোশ্যাল মিডিয়ায় এই পর্বের ছোট একটি ভিডিও ক্লিপিং ভাইরাল হতেই শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি। প্রায় সকলেই টেনে এনেছেন স্টার জলসার এককালে জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ সিরিয়ালের দৃশ্যের কথা।

নায়িকা জবা কখনও কাঁচি দিয়ে বোমার তার কেটে আবার কখনও আগুনের উপর দিয়ে হেঁটে গিয়ে নানা ধরনের সব আজগুবি কাণ্ড করছিল। উর্মিকেও সেই একই কাণ্ড করতে দেখে দর্শকরা বলছে উর্মি কপি করেছে জবাকে। কেউ কেউ লিখেছেন ‘জবার এক মায়ের পেটের বোন’।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending