Bangla Serial

New Couple Serial: ছোটপর্দায় স্টার জলসার এই জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন জি বাংলার ‘ঊর্মি’ অন্বেষা হাজরা! তাহলে কি আর জি বাংলা নয়, এবার স্টার জলসায় চলে যাচ্ছেন নায়িকা?

দুষ্টু-মিষ্টি চরিত্রে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি। নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হচ্ছে টলি সেলবদের কাছেও।

অনেকেই বলেন, অন্বেষার মতো এমন অসাধারণ অভিনেত্রী আজকাল সত্যিই খুব কম দেখা যায়। ‘চুনি পান্না’য় নিয়াকার চরিত্র দিয়ে শুরু তাঁর পথ চলা। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয়ের সাক্ষী ছিল সকল দর্শক। আবারও ছোটপর্দায় ফিরতে চলেছে ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরা।

Watch Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial 12th April 2021 Full  Episode 1 Online on ZEE5
তবে বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই। আছেন অন্য একজন। কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে অভিনয় করছেন। টলিপাড়া বলছে, সব ঠিক থাকলে অন্বেষার বিপরীতে এবার দেখা যেতে পারে স্টার জলসার জনপ্রিয় নায়ক সৈয়দ আরেফিন। তিনি ধারাবাহিক ‘খেলাঘর’-এ যিনি ‘শান্টু গুণ্ডা’ হিসেবে এক ডাকে পরিচিত ছিলেন।

Watch Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial 26th November 2022 Full  Episode 443 Online on ZEE5

সম্প্রতি আরেফিনের জবাব, ‘‘জি বাংলা থেকে ডাক পেয়েছিলাম। সেটা সত্যি। কিন্তু আমি স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ। ফলে, রাজি হতে পারিনি। আমিও শুনেছি, এ রকম চর্চা চলছে। পুরোটাই গুঞ্জন।’’ তিনি এখন নির্ভেজাল ছুটি কাটাচ্ছেন। নানা জায়গায় ঘুরছেন। একটি মিউজিক ভিডিয়ো বানিয়েছেন স্বীকৃতি মজুমদার ওরফে পূর্ণার সঙ্গে। একই সঙ্গে নিজস্ব প্রযোজনা সংস্থাও খুলেছেন।

Arefin is enjoying his new role in Khelaghar - Times of India

যদিও পর্দায় অন্বেষার সাথে আরেফিনের জুটির ব্যপারে পুরোটাই ‘গুঞ্জন’ বলে নস্যাৎ করেছেন অন্বেষাও। তার কথায়, আপাতত তিনিও ছুটিতে রয়েছেন। নিজের মতো করে সময় কাটাচ্ছেন অন্বেষা। তাঁর আরও দাবি, ‘রোজই এই ধরনের কোনও না কোনও ভুয়ো খবর ছড়াচ্ছে। তাই আর পাত্তা দিই না।’

Nira