Connect with us

Bangla Serial

EPJNSH: মিস্টার ভাটিয়ার বাড়িতে রাতে থাকবে বলে, উর্মিকে নিয়ে সাত্যকির মন বিষিয়ে দিল বগলা কাকি! এবার কী হবে? উর্মি-সাত্যকির মন কষাকষি শুরু?

Published

on

আজকাল বাংলা সিরিয়ালের দুনিয়ায় একের পর এত সিরিয়াল আসছে যে দর্শকরা কোনটা ছেড়ে কোনটা দেখবে বুঝতে পারছে না। তার উপর একেক সিরিয়ালের একেক রকম গল্প আর বেশ কিছু নতুন নতুন গল্প এসে গেছে এ যাবত। একটা সময় ছিল যখন বিভিন্ন সামাজিক বিষয়বস্তু নিয়ে ধারাবাহিকে তুলে ধরা হতো কিন্তু এখন তার থেকে অনেকটাই আলাদা এবং বেশিরভাগ ক্ষেত্রেই নারী কেন্দ্রিক চরিত্র ফুটিয়ে তোলা হয়।

যদিও এখন সমান সংসার কাজ সর্ব ক্ষেত্রেই নারীদের ক্ষমতায়ন নিয়ে কথা বলছে বাংলা সিরিয়ালগুলি। কোন নারীর কার্যদির শুধু সংসার সামলানো হয় তাহলে সেটাও যেন সে সম্পূর্ণভাবে ফুটিয়ে তুলতে পারে এবং সর্ব হয়ে উঠতে পারে তেমনটাও দেখানো হচ্ছে। অর্থাৎ সাধারণ এবং অসাধারণ দুটো বিষয়ে ই তুলে ধরা হচ্ছে বিভিন্ন বাংলা সিরিয়ালে।

এই নিরিখে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক একেবারে অন্যরকম। জি বাংলার এই ধারাবাহিকে উর্মি-সাত্যকির প্রেম কাহিনী মন জয় করে নিয়েছে বহু দর্শকের। তবে ধারাবাহিক এবার একটি নতুন টুইস্ট এলো।

আগামী পর্বের একটি নতুন ঝলক সামনে এসেছে যা দেখে অবাক হয়ে গেছে দর্শকরা। বলা যায় দুঃখ পেয়েছে ভক্তরা। কারণ আবার উর্মি-সাত্যকির মধ্যে ঝগড়ার পরিবেশ সৃষ্টি হচ্ছে। আর সেটা তৈরি হয়েছে মিস্টার ভাটিয়ার জন্যে। হ্যাঁ, এই ভিডিওতে দেখানো হলো প্রচন্ড বৃষ্টির কারণে তার বাড়িতে আটকে গেছে উর্মি। এই নিয়ে শ্বশুরবাড়িতে সবাই প্রচন্ড চিন্তা করছে যে এবার কী করে বাড়ি ফিরে আসবে সে।

এই কথা উর্মি যখন নিজে শ্বশুরবাড়িতে জানায় তখন বগলা কাকি এই নিয়ে ঝামেলা তৈরির চেষ্টা করে। অত রাতে কাউকে জানেনা চেনেনা এমন বাড়িতে কেন থাকবে? তারপরেই জোর দিয়ে ফিরে আসতে বলে তাকে। সাত্যকির মন মানছে না এটা তার মুখ দেখেই স্পষ্ট। সেও চাইছে না অচেনা ব্যক্তির বাড়িতে উর্মি থাকুক রাতে। এদিকে বৃষ্টির কারণে বাইরে যেতে পারছে না উর্মি। মিস্টার ভাটিয়া তখন ঊর্বিকে রাত হয়ে যাচ্ছে বলে খাবার খেয়ে নিতে অনুরোধ করে। এবার কী হবে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending