Bangla Serial

EPJNSH: টুকাইবাবুকে নিয়ে শাশুড়ি-বৌমার ঝামেলা! উর্মি-সাত্যকির সংসারে কাঁটা শাশুড়ি, ঝামেলা গড়ালো হাতাহাতিতে! আসছে নাটকীয় মোড়

আজকাল বাংলা সিরিয়ালের ক্ষেত্রে বিয়ে, পরকীয়া, সাংসারিক অশান্তি ইউএসপি হয়ে উঠেছে। যে সিরিয়াল যত বেশি বিতর্কিত বিষয় দেখায় তার টিআরপি তত বেড়ে যায়। শুধু তাই নয় দর্শকদের মুখে মুখে তার নেগেটিভ পাবলিসিটি হতে থাকে। ফলে ভালো কারণে না হলেও খারাপ কারণে দর্শকদের মধ্যে জনপ্রিয়তা বাড়তে থাকে হঠাৎ করে।

তবে এই সিরিয়াল কোন খারাপ কারণে নয় বরং বরাবর ভালো কারণে দর্শকদের মধ্যে আলোচনার বিষয় হয়ে থেকেছে। এটি হলো উর্মি এবং সাত্যকির এই পথ যদি না শেষ হয়। জি বাংলা এই সিরিয়াল হঠাৎ করে আগুনের মতো জ্বলে উঠেছে তার নতুন চিন্তা ভাবনা নিয়ে।

ইতিমধ্যেই আমরা জানতে পেরেছি সিরিয়াল একটা নতুন গল্প আসছে যেখানে উর্মি নিজে অত্যাচারিত মেয়েদের নিয়ে নিজের স্বপ্ন পূরণ করবে অ্যাপ ক্যাব তৈরি করে। মেয়েরা স্বনির্ভর হয়ে উঠবে এবং সাংসারিক অত্যাচার থেকে মুক্তি পাবে এটাই তার স্বপ্ন। নিজের মুমুদিদিকে অত্যাচারিত হতে দেখে তার মাথায় এই চিন্তা আসে। সত্যি এ ধরনের ভাবলা শুধুমাত্র সিরিয়াল নয় বাংলার বুকে একেবারে নতুন। তাই দর্শকদের মাঝে তা পেয়েছে বিপুল প্রশংসা।

Ep - 235 | Amader Ei Poth Jodi Na Shesh Hoy | Zee Bangla | Best Scene | Watch Full Ep on Zee5 - YouTube

কিন্তু এইবার শাশুড়ি-বৌমার মধ্যে শুরু হলো সংসারিক ঝামেলা। রীতিমতো নিজের ছেলেকে আগলে রাখতে চাইছে টুকাইবাবুর মা। তার ছেলে যতক্ষণ না বলে ডাকছে ততক্ষণ ছেলে মায়ের। কিন্তু এখন ছেলে একবার ডার্লিং বলেছে। তাই এখন তার ছে
লে আর তার নেই বরং তার ছেলে তার বউয়ের হয়ে গেছে। এই নিয়ে ঝামেলা অশান্তি রীতিমতো হাতাহাতিতে পৌঁছে গেল।

00000041321aafe63c2f4747a37f325012f785f5.jpg

চমকে উঠলেন তো? তাহলে এই ভিডিওটা তো আপনাদের দেখতেই হবে। পুরোটাই তো মজার ছলে করা। শাশুড়ি-বৌমার কোনরকম ঝামেলা হয়নি আর না ভবিষ্যতে হবে বলে কোন ইঙ্গিত আছে। উর্মি, সাত্যকি আর তার অনস্ক্রিন মা একসঙ্গে এই রিল ভিডিওটি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে এবং দর্শকদের মধ্যে নতুন উত্তেজনা সৃষ্টি করেছে যে এরপর কি গল্পে এই ধরনের কিছু আসতে চলেছে?

Nira