EPJNSH: মেয়েরা মঙ্গল গ্রহে পাড়ি দিচ্ছে আর সামান্য ট্যাক্সি চালাতে পারবে না? সমাজের প্রথা ভেঙে হু হু করে ছুটে চলেছে উর্মি ড্রাইভার! আপনিও চাপবেন নাকি উর্মির ট্যাক্সিতে? – Tolly Tales
Connect with us

Bangla Serial

EPJNSH: মেয়েরা মঙ্গল গ্রহে পাড়ি দিচ্ছে আর সামান্য ট্যাক্সি চালাতে পারবে না? সমাজের প্রথা ভেঙে হু হু করে ছুটে চলেছে উর্মি ড্রাইভার! আপনিও চাপবেন নাকি উর্মির ট্যাক্সিতে?

Published

on

জি বাংলায় দর্শকদের কাছে যতটা প্রিয় মিঠাই এখন ঠিক ততটাই জনপ্রিয় হয়ে উঠেছে আরো একটি ধারাবাহিক। তার নাম হল আমাদের এই পথ যদি না শেষ হয়। ঠিক মিঠাই আর উচ্ছে বাবুর মতো উর্মি আর সাত্যকির গল্প রীতিমতো ভালোবেসে ফেলেছে মানুষ।

TV show 'Amader Ei Poth Jodi Na Sesh Hoy' successfully completes 300  episodes - Times of India
আসলে বাংলা সিনেমা থেকেও বাংলা ধারাবাহিক দর্শকরা বেশি ভালবাসে তার কারণ হলো এই ধারাবাহিকে প্রতিটি দিনের বিভিন্ন ধরনের গল্প পরিবেশন করা হয়। সিনেমা তো মাত্র তিন ঘন্টার শো কিন্তু ধারাবাহিক এক বছর দু বছর কখনো তার বেশি সময় ধরে চলতে চলতে একটা পরিবার হয়ে ওঠে সেই ধারাবাহিক। ফলে দর্শকরা তার সঙ্গে অনেক বেশি একাত্ম অনুভব করতে পারে।

কিন্তু এবার হলফ করে বলা যায় যে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক আরও বেশি করে দেখবে মানুষ। তার কারণ হলো গল্পের নতুন প্লট। রীতিমতো ভোল পাল্টে ফেলেছে উর্মি। এখান থেকে গল্প ঢুকে পড়লো মেইন ট্র্যাকে।

এই মুহূর্তে একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। আর সেই ভিডিওটি হলো উর্মি ট্যাক্সি ড্রাইভারের। হ্যাঁ, ঠিক করেছেন। এতদিন সমাজ শাসন করেছে শুধুমাত্র পুরুষ ট্যাক্সি ড্রাইভাররা, এবার লড়াইয়ের নতুন গল্প শোনাতে আসছে উর্মি।

ভিডিওতে দেখা গেল ট্যাক্সিতে বসে রীতিমতো প্রফেশনাল ট্যাক্সি ড্রাইভারদের মতো ট্যাক্সি চালাচ্ছে উর্মি। মাঝখানে সিগনাল পড়তে ট্যাক্সি দাঁড় করাতেই পাশের অন্য একটা ট্যাক্সিতে বসে থাকা ব্যক্তি বলে ওঠেন “বোঝো কান্ড। মেয়ে হয়ে ট্যাক্সি চালাচ্ছে? কালে কালে আর কত কী দেখব”। তবে চুপ করে বসে না থেকে উচিত জবাব দিয়েছে উর্মি। সে সঙ্গে সঙ্গে উত্তর দেয় যে “মেয়েরা তো এরোপ্লেনও চালায়, মঙ্গল গ্রহেও তো যাচ্ছে, তাহলে ট্যাক্সি চালালে আপনার এত কিসের চিন্তা?” ঠিক তার পরেই দেখা যায় একটি স্কুলের গেটের সামনে হাজির হয় সে। দারোয়ান জিজ্ঞাসা করতেই সে উত্তর দেয় ভেতরে গিয়ে বলতে উর্মি ট্যাক্সি ড্রাইভার এসেছে বাচ্চাদের নিয়ে যেতে।


এবার ছক ভাঙ্গার গল্প বলবে উর্মি। এমন গল্প সচরাচর দেখা যায় না। তাই এবার যে নারী শক্তির জয়গান গাইতে আসছে উর্মি তাতে আপনিও শামিল হবেন তো?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending