মুমু দিদি পালিয়ে বিয়ে করেছে জানতে পেরে তাকে চড় মারলো বগলা কাকি! ‘চড়টা উর্মিকে মারলে ভালো হতো’, উর্মির ওপর বিরক্ত তার নিজের ভক্তরাই – Tolly Tales
Connect with us

Bangla Serial

মুমু দিদি পালিয়ে বিয়ে করেছে জানতে পেরে তাকে চড় মারলো বগলা কাকি! ‘চড়টা উর্মিকে মারলে ভালো হতো’, উর্মির ওপর বিরক্ত তার নিজের ভক্তরাই

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমাদের এই পথ যদি না শেষ হয় নিয়ে তিতিবিরক্ত তার দর্শকরা। গল্পের এখন কোন মাথামুন্ডু নেই,যা পারছে তাই হয়ে যাচ্ছে যেখানে উর্মি সর্বেসর্বা আর সরকার বাড়ির অধিকাংশ সদস্যকে তো আর দেখাই যায় না চোখে। প্রধান নায়ক এখন মনে হয় ভিকি। টুকাই বাবুকে দু’তিন মিনিটের বেশী দেখা যায় না।তার উপর উর্মি একের পর এক যা কান্ড করে যাচ্ছে তাতে ভীষণ রেগে যাচ্ছেন দর্শকরা এবং বলছেন যে ক্রেজি আইডিয়াস কি নিজেদের ধারাবাহিককে একদম ভুলে গেছে?

ইতিমধ্যেই আমরা দেখতে পেয়েছি যে উর্মি নিজের দাদা ভিকি আর মিমি কে নিয়ে মন্দিরে সুমন আর মুমুর বিয়ে দিয়েছে তারপর মুমু দিদির কপালে সিঁদুর মুছিয়ে বাড়িতে নিয়ে এসেছে কিন্তু ধরা পড়েছে বাড়িতে। সোমবারে দেখানো হবে যে দৃশ্য তার কিছু অংশ আমাদের হাতে এসেছে আর তাই দেখেই নেটিজেনরা বলছেন যে এবার অন্তত উর্মির পাকামোটা বন্ধ হওয়া দরকার।

সোমবার মুমু দিদির মা মুমুদিদিকে থাপ্পড় মারবে।উপস্থিত সকলেই তখন চমকে যাবে আর উর্মি বলবে যে, মুমু দিদির কোন দোষ নেই আমি ওদের দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়েছি। এইটুকু দেখে দর্শকরা বলছেন যে থাপ্পড়টা মুমুকে নয়, মারা উচিত ছিল উর্মিকে।

উর্মি কাউকে কিছু বলবে না, নিজে থেকে সিদ্ধান্ত নেবে আর সব ব্যাপারে মাতব্বরি করবে। প্রতিবার বিপদে পড়বে আর তখন বাঁচাতে ছুটে আসতে হবে সরকার পরিবারকে।বারবার সে প্রমিস করবে যে টুকাই বাবুর কাছ থেকে কিছু লুকাবে না কিন্তু প্রতিবার সে টুকাই বাবুকে কিছু না বলেই নিজেই সিদ্ধান্ত নিয়ে নেয়।পাড়ার লোকে নয় রিনি এসে সেটা সরকার বাড়িতে বলে এবং অপমান করে তারপর উর্মি স্বীকার করে কাঁদতে কাঁদতে। প্রত্যেকবার বলে যে সে বুঝতে পারেনি।

একটা মানুষ কতবার না বুঝে থাকতে পারে? এক বছর তো হয়ে গেল সরকার বাড়িতে এসেছে উর্মি, তারপরেও কি ওর শিক্ষা হয়না? প্রতিবার প্রমিস ভাঙে কেন?তারপর শেষে কেঁদেকেটে এমন একটা ভাব করবে যে বিশাল ভুল করে ফেলেছে, আর করবে না কিন্তু তার পরেও আবার করে কী করে? প্রতিবারই এক জিনিস দেখতে দেখতে দর্শক তিতিবিরক্ত হয়ে যাচ্ছে।

নতুন প্রোমো হয়তো এসেছে কিন্তু এখন যে গল্পটা চলছে তাতে একদম খুশি নন দর্শকরা। সব সময় উর্মিকে মহান সাজানোর চেষ্টা আর টুকাই বাবুকে না দেখানো এটা একটুও মানতে পারছে না তারা।উর্মি যা করেছে স্বাভাবিকভাবেই মুমুদির মায়ের রাগ হওয়ার কথা কিন্তু রাগটা উর্মির উপর দেখালেই ভালো ছিল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending