Connect with us

Bangla Serial

Uran Tubri Actress: ‘উড়ন তুবড়ি’ শেষ হতে না হতেই নতুন কাজের সুযোগ! সোহিনীকে নিয়ে ছড়িয়ে গেছে ভুয়ো খবর? প্রচন্ড চটে গেছেন অভিনেত্রী

Published

on

সম্প্রতি বেশ কিছু নতুন ধারাবাহিক আসার খবরে শেষ হচ্ছে বেশ কিছু পুরনো ধারাবাহিক। তেমনি একটি ধারাবাহিক হল জি বাংলার উড়ন তুবড়ি। বেশ কিছুদিন ধরে জল্পনা ছিল এই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। স্টুডিওপাড়ার এই গুঞ্জনে ইতিমধ্যেই শিলমোহর বসেছে।

কিন্তু এছাড়াও আরও একটি জল্পনা টেলিপাড়ায় শোনা যাচ্ছিল। যেটি হলো এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায় নাকি অন্য একটি নতুন ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন। আর এই কথা শুনে রীতিমতো চটেছিলেন অভিনেত্রীর অনুরাগীরা।

মাত্র ১০ মাসের মধ্যেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। কিন্তু নাম ভূমিকায় অভিনয় করার পরে কেন এমন সিদ্ধান্ত নিলেন নায়িকা! নেটমাধ্যমে এই নিয়ে চর্চাও কম নয়। নামভূমিকায় অভিনয়ের পর কেন এই সিদ্ধান্ত? নিছকই ককাজের অভাব নাকি অন্য কোনও কারণ? এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল অনুরাগীমহলে।

সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে সোহিনী জানান, আপাতত নতুন কোনও ধারাবাহিকে কাজ করবেন না তিনি। অভিনেত্রীর কথায়, “নিজেকে নিয়ে এই ভুয়ো খবরটা শুনেছি। কিন্তু আপাতত আমি কোনও কাজ করছি না। বেশ কয়েকটি কাজের কথা চলছে। কিন্তু কোনওটাই চূড়ান্ত হয়নি।”

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending