Bangla Serial

Neem Phuler Madhu: কৃষ্ণার চোখ রাঙানিকে আর ভয় পায় না বাবুউউ! শাশুড়িকে ক্লিন বোল্ড করে এবার তারই বাবুউউর সঙ্গে চরম রোম্যান্স পর্ণার! এমন সাহসী বউমা দেখেছেন?

ধারাবাহিক মানেই বিনোদন,আর এই বিনোদন অনুভব করার জন্যই টিভির সামনে ভিড় করেন দর্শকরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার বিশেষ চলের জন্য ধারাবাহিকগুলোর নাম আরও বেশি ছড়িয়ে পড়েছে। এমনকি দর্শকদের ট্রোলও ধারাবাহিকগুলির প্রচার বাড়িয়েছে। যিনি একবারও সিরিয়াল দেখেননি, তাঁদের কাছেও গল্পটা অজানা নেই। আর এসবই সম্ভব এই নেটদুনিয়ার জন্য।

ধারাবাহিকের এক একটি সিন নিয়ে মজাদার ট্রোল, পোস্ট, নায়ক-নায়িকাদের নিয়ে মজাদার পোস্ট বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও বেশ মজা পায় তাই এসব করতে। এরূপ অনেক পেজ, গ্রূপ রয়েছে যেখানে এগুলোই শুধুমাত্র ক্রিয়েট করা হয় ভিউয়ার্স পেতে। বর্তমানে এগুলোর দ্বারা তাই উপার্জন করছে অনেকেই।

এরই মধ্যে একটি হল zee 5। যারা বিভিন্ন ধারাবাহিক নিয়ে মিম তৈরী করে। এরই মধ্যে একটি মিম বেশ ভাইরাল হল। যা ‘নিম ফুলের মধু’কে কেন্দ্র করে করেছে। যেখানে পর্ণা সৃজনের কোলে, আর পোস্টে লেখা আছে ‘রাগী শাশুড়িকে ক্লিন বোল্ড করে তাঁরই ছেলের সঙ্গে রোম্যান্সে মেতেছে বৌমা’।

এরূপ ওই পেজ নানান অভিনেতা, অভিনেত্রীদের নিয়ে মিম তৈরী করে। উক্ত ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা। ইচ্ছে ছিল বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। এদিকে বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা।

প্রথমদিন থেকে পর্ণাকে নিজের ছেলের বউ হিসাবে মেনে নিতে পারেনি কৃষ্ণা। বহুবার বহু কায়দায় পর্ণাকে তাড়ানোরও চেষ্টা করেছে। তবে পর্ণা খুবই সাহসী ও চালাক মেয়ে। সে ঠিক সবকিছু সামলে আগে এগিয়েছে। ধারাবাহিকে শ্বশুরবাড়িতে শাশুড়ি-ভাসুরদের মন জয় করতে গেলে তাঁকে নিজের ইচ্ছে-অনিচ্ছের সঙ্গে আপোস করতে হয়। কিন্তু সকল ব্যাপারে মন মানে না পর্ণার। তাই কোনও না কোনও বুদ্ধিতে নিজের মনেরটা করেই ফেলে পর্ণা।

Titli Bhattacharya