Bangla Serial

Mukut: মুকুটের ন্যাকামিপূর্ণ ডায়লগ আর জুটেছে ক্যাবলা হিরো রায়ান! ধারাবাহিক বন্ধ করার দাবি! সম্প্রচারের কিছুদিনের মধ্যেই হেটার্সের সংখ্যা এতো বেড়ে গেলো?

এ বছরের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। বন্ধও হয়েছে অনেক পুরোনো ধারাবাহিক। এরমধ্যে কিছু মেগার গল্পে এসেছে নতুন নতুন ট্যুইস্ট। নতুন মেগা আসায় পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। নতুন আসা ধারাবাহিকগুলোর মধ্যে একটি অন্যতম ধারাবাহিক হল ‘মুকুট’। জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে এই নতুন মেগা।

নতুন এই ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী। ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে আসছে এই ‘মুকুট’। এছাড়াও ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়, শ্রীপর্ণা রায়, অপূর্ব ঘোষের মতো অভিনেতারা।

ধারাবাহিকটি আসার অনেক আগে থেকেই দর্শকদের চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই সিরিয়াল। কোন স্লটে রাখা হবে? কোন ধারাবাহিকের স্থান দখল করবে নতুন এই ধারাবাহিক? তাই নিয়ে ওঠে নানান প্রশ্ন। এমনকি যখন শোনা গিয়েছিল,, মিঠাই-এর বদলে মুকুট আসবে, তখন থেকেই দর্শকরা অনেক খেপে গিয়েছিল এই ধারাবাহিকের উপর। আর সেই রাগ মনে হয় এখনও কমেনি।

কিছুদিন ধারাবাহিকটি সম্প্রচার হতে না হতেই মুকুটের গল্প পরিবর্তন করার দাবি জানাল দর্শক। তাদের কথায়, গল্পে নেই কোনও যুক্তি। একদম বোরিং গল্প। আর তাই টিআরপিতেও ভালো স্কোর করতে পাচ্ছে না ‘মুকুট’। ধারাবাহিকের নায়ককে নিয়েও সন্তুষ্ট নয় দর্শক। একজন তো আবার বলেছেন, পরিচালক এমন কেবলা নায়ককে কিভাবে বেছে নিল এই ধারাবাহিকের জন্য? নায়িকার ন্যাকা ন্যাকা ডায়লগ শুনেও অসহ্য হয়ে উঠেছেন দর্শক।

zee bangla, mukut, bengali serial, slot, Arghya Mitra, Shravani Bhuiya, মুকুট, অর্ঘ্য মিত্র, শ্রাবন্তী ভূঁইয়া, জি বাংলা, বাংলা সিরিয়াল, রায়ান

এবার ধারাবাহিক তুলে নেওয়ার দাবি জানালো। আর নয়তো ধারাবাহিকের গল্পে ১০০% পরিবর্তন করার কথা বলল। নতুন এই ধারাবাহিক শুরু হতে না হতেই এতো নেগেটিভ কম্যান্ট বেশ সমস্যায় ফেলেছে লেখককে। তবে কি ধারাবাহিকটি কিছুদিনের মধ্যেই বন্ধ করে দিতে হবে? এমনিতেও টিআরপি যে ধারাবাহিকের কম, সেই ধারাবাহিক বেশিদিন টিকে থাকতে পারে না। যদিও কি হতে চলেছে, এ নিয়ে এখনও কিছু নিশ্চিত জানা যায়নি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।