Connect with us

Bangla Serial

‘আগে ইচ্ছেনদীর সময় সোলাঙ্কিকে শাসন করতেন কিন্তু এখন আর পারেন না’, কারণটা জানালেন ইচ্ছেনদীর বিক্রম নিজেই, ‘ঋদ্ধিমানের ভয়ে নাকি?’, হাসছেন নেটিজেনরা

Published

on

সাত বছর আগে প্রথম জুটি বেঁধে দুজন আত্মপ্রকাশ করেছিলেন পর্দায়। বিক্রম চট্টোপাধ্যায় এবং সোলাঙ্কি রায় কে এখন কে না চেনে? ইচ্ছেনদী ধারাবাহিকের মেঘলা এবং অনুরাগের অনস্ক্রিন কেমিস্ট্রি আজও মুগ্ধ করে দর্শকদের।

তবে সেই সময় বয়সটা অনেক কম ছিল দুজনের। তাই তখন অন্য ভাবে দুজনের কেমিস্ট্রি ধরা দিয়েছিল পর্দায়। আবার সাত বছর পর জুটি বাঁধতে চলেছেন এই দুই তারকা। একসময় স্টার জলসা তোলপাড় করা জুটি আবার ফিরে আসবেন “শহরের উষ্ণতম দিনে”।

সম্প্রতি ইচ্ছেনদী ধারাবাহিকের সাত বছর পূর্ণ হল। আবেগে আপ্লুত হয়ে পড়েছিলেন সোলাঙ্কি রায় এবং বিক্রম চট্টোপাধ্যায়। কারণ এখনও মাঝে মাঝে এই ধারাবাহিকের বেশকিছু ক্লিপিংস ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

বিক্রম এবং সোলাঙ্কি রায় দুজনেই এটা ভেবে খুশি যে এখনো দর্শক মনে রেখেছে দুজনকে। ধারাবাহিকের সাত বছর উদযাপন উপলক্ষে বিক্রম ইচ্ছেনদী সিরিয়ালের মেঘলা অর্থাৎ সোলাঙ্কি রায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে দর্শকদেরকে অসংখ্য ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

“শহরের উষ্ণতম দিনে”র শুটিং শুরু করে আবার আগের মতো উচ্ছ্বসিত বিক্রম। অন্যদিকে অভিনেত্রী সম্পর্কে অভিযোগ আনলেন তিনি। বললেন আগে সোলাঙ্কি রায়কে যখন তখন শাসন করতে পারতেন তিনি। কিন্তু এখন আর সেটা করা যায় না কারণ এখন নাকি অভিনেত্রী দুষ্টু হয়ে গিয়েছেন।

ইচ্ছেনদী, ফাগুন বৌ- এর মতো একাধিক সিরিয়ালে একসময় অভিনয় করলেও এই মুহূর্তে আর সিরিয়ালে ফিরতে পারছেন না বিক্রম চ্যাটার্জী কারণ এখন হাতে রয়েছে প্রচুর কাজ। তবে এটা তিনি বরাবর বিশ্বাস করেন যে এই সিরিয়াল তাঁর ভিত মজবুত করেছে। অনেকগুলি ফিল্ম ও ওয়েব সিরিজের কাজ থাকার ফলে সিরিয়ালের জন্য সময় বের করে উঠতে পারছেন না তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending