স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড রেড কার্পেট ইভেন্ট শুরু হতে আর এক ঘন্টা বাকি!তার আগেই দেখে নিন বেশ কিছু এক্সক্লুসিভ ছবি এবং ভিডিও – Tolly Tales
Connect with us

Bangla Serial

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড রেড কার্পেট ইভেন্ট শুরু হতে আর এক ঘন্টা বাকি!তার আগেই দেখে নিন বেশ কিছু এক্সক্লুসিভ ছবি এবং ভিডিও

Published

on

আর মাত্র তিন ঘন্টা তারপরেই শুরু হয়ে যাবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড।বহুদিন ধরে এই অ্যাওয়ার্ড ফাংশনের জন্য উৎসাহিত হয়ে রয়েছেন দর্শকরা বিশেষ করে যারা স্টার জলসার ভক্ত।আবার জি বাংলার মানুষরা স্টার জলসার এই অ্যাওয়ার্ড ফাংশন দেখবেন কারণ জি বাংলা সোনার সংসার এর সঙ্গে তুলনা করতে হবে তো। সব মিলিয়ে আজ রবিবার সন্ধ্যাটা জমজমাট হতে চলেছে। তার আরেকটা কারণ হলো জি বাংলায় রবিবার জমজমাট পর্বে ছটা সিরিয়ালের স্পেশাল পর্ব দেখানো হবে।

অনেকেই বলছেন যে হিংসুটে গিরি করে জিবাংলা এটা করেছে যাতে কেউ স্টার জলসা না দেখে।যদিও যারা স্টার জলসার ভক্ত তারা ঠিকই পরিবার অ্যাওয়ার্ড দেখতে বসবেন।স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড একদম বলিউডি ধাঁচে তৈরি হচ্ছে সেই কারণে এক ঘণ্টা আগে থেকে শুরু হবে রেড কার্পেট ইভেন্ট।অর্থাৎ রেড কার্পেটে স্টার জলসার কলাকুশলীরা এসে বিভিন্ন ধরনের মজা করবেন আনন্দ করবেন গল্প করবেন আর সেটার টেলিকাস্ট হবে স্টার জলসায়।

আজ ভোর বেলায় হটস্টারে রেড কার্পেট ইভেন্ট দিয়ে দিয়েছিল স্টার জলসা কর্তৃপক্ষ কিন্তু কী মনে হতে বেলা গড়াতেই এই ইভেন্ট ডিলিট করে দেয় হটস্টার থেকে।কিন্তু আমাদের কাছে ইতিমধ্যেই চলে এসেছে সেই রেড কার্পেট এর বেশ কিছু এক্সক্লুসিভ ছবি।

সেখানেই আমরা দেখতে পেলাম যে রেড কার্পেটে কত মজা করছেন তারকারা। প্রথমেই এন্ট্রি নেবে খড়ি এবং ঋদ্ধি, পরনে নীল রঙের ম্যাচিং পোশাক। মনামি ঘোষ অর্থাৎ ইরাবতীর চুপকথার ইরাবতী এই ইভেন্টের হোস্টিং করছেন। তিনি গয়নার দোকানে নিয়ে যাবেন খড়িকে গয়না কিনতে।

এছাড়া আমরা দেখতে পাব গুনগুন ফুচকা বানিয়ে খাওয়াচ্ছে তিথিকে। আবার এটা দেখতে পাবো যে ইরাবতী শান্টুর হাতে ফুল দিয়ে বলছে পূর্ণাকে প্রপোজ করতে। এছাড়াও ঋষি পিহুকেও আমরা নাচ করতে দেখতে পাবো।

সেই সঙ্গে আমরা দেখতে পাবো যে পিহুর মাসি বা দীপার সৎ মা যিনি সাজেন সেই মল্লিকা মজুমদার,প্রি বেবি, খুকুমণির শাশুড়ি নীপা একসঙ্গে ফুচকা খাচ্ছেন। এছাড়াও মনামীর সঙ্গে আমরা অনেককে দেখতে পাবো মজা করতে এই রেড কার্পেট ইভেন্টে। বিকাল 5 টা থেকে শুরু হতে চলেছে পরিবার অ্যাওয়ার্ড এর রেড কার্পেট ইভেন্ট। তাই দেখার জন্য তৈরি হয়ে যান এখনই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending