Bangla Serial

সেরা গিফট পেয়েছেন কৌশাম্বীর থেকে! বিয়ে নিয়ে মুখ খুললেন আদৃত! আর লুকোচাপা নয় কিছুই…

মিঠাই ধারাবাহিকের সৌজন্যে তাঁর খ্যাতি আকাশ ছুঁয়েছে। সিনেমা থেকে সিরিয়াল অবাধ তাঁর জনপ্রিয়তা। যদিও মিঠাই ধারাবাহিকের সৌজন্যেই তিনি বাঙালি দর্শকের ঘরের মধ্যে প্রবেশ করেছেন। হ্যাঁ কথা বলছি অভিনেতা আদৃত রায়ের।

গতকাল অর্থাৎ ২৫শে মে ছিল অভিনেতার জন্মদিন।‌ যথারীতি আদৃত ভক্তদের কাছে এই দিনটা ভীষণ রকমের স্পেশাল। আর নিজের ভক্তদের সঙ্গে দেখা করার কোন সুযোগ মিস করেন না মাটির মানুষ আদৃত রায়। সুদর্শন এই অভিনেতার মধ্যে নেই কোন‌ও রকমের অহংকার। বরং ভক্তদের ভালোবাসায় ভিজতে ভালোবাসেন তিনি।

আর তাই অকপটেই বলেন আমার সবটা সময় ওদের জন্যই, ব্যক্তিগত বলে কিছু নেই। ভক্তদের কাছ থেকে পাওয়া প্রত্যেকটা উপহার তাঁর কাছে ভীষণ রকমের মূল্যবান। কারণ তিনি মনে করেন এই ভক্ত এবং তাঁদের ভালোবাসা‌ই তাঁর অভিনয় জীবনের প্রাপ্তি। অভিনেতার জন্মদিন উপলক্ষে বেশ কিছুদিন আগে থেকেই খুলে দেওয়া হয়েছে ভরতলক্ষ্মী স্টুডিওর দরজা। নিত্যদিন সেখানে আনাগোনা আদৃত ভক্তদের। আর সবার সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করছেন অভিনেতা নিজে। তাঁর এই ব্যবহারে মুগ্ধ তাঁর ভক্ত থেকে সাধারণ মানুষ।

যদিও বর্তমানে সোশ্যাল মাধ্যমে কটাক্ষবিদ্ধ হয়েছিলেন এই অভিনেতা। কেন জানেন? টলিপাড়ায় কান পাতলে এখন শোনা যায় মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্রের দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছে আদৃত। আর সেখানেই রাগ কিছু মিঠাই ভক্তদের। ধারাবাহিকের গল্প অনুযায়ী আদৃতের তো সৌমীতৃষার প্রেমে পড়াই উচিত ছিল তাহলে কেন তিনি কৌশাম্বীর সঙ্গে প্রেম করছেন? ভক্তদের এই উদ্ভট, অপ্রাসঙ্গিক ভাবনা চিন্তার জন্য সোশ্যাল মাধ্যমে বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয়েছে আদৃত-কৌশাম্বীকে।

কিন্তু না একে অপরের হাত ছাড়েননি তাঁরা। বরং শক্ত করে ধরে আছেন, ভালো আছেন‌। নিজের জন্মদিনে অভিনেতা জানিয়েছেন, কৌশাম্বীর কাছ থেকে দারুণ একটা সারপ্রাইজ পেয়েছেন তিনি। তাঁর চর্চিত প্রেমিকা তাঁকে এমন একটি উপহার দিয়েছেন যা তিনি অনেক দিন ধরে কিনবেন ভাবছিলেন। যা তাকে তাঁর গানের কাজে সাহায্য করবে। ইতিমধ্যেই আদৃতের জন্মদিনে কৌশাম্বীর ছবি প্রকাশ্যে এসেছে।

তবে আদৃতের জন্মদিনের দিনই কিন্তু ছিল আবার জামাই ষষ্ঠী! তা কবে জামাই হচ্ছেন বাংলার হার্টথ্রব? লজ্জা লজ্জা মুখে আদৃতের জবাব, এখন‌ও আমরা কিছু প্ল্যান করিনি। নিশ্চয়ই করব। আসলে আমি ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখাই পছন্দ করি। কিন্তু যে মানুষগুলো আমাকে এতটা ভালবাসে আমি অবশ্যই বিয়ে করলে তাঁদেরকে জানাবো।‌‌ লুকাবো না। কিন্তু পাত্রীটি কে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।