Bangla Serial

Mithai Last Shoot: মিঠাই শেষ এপিসোড কবে? প্রায় ৩ বছরের মেগা শেষের খবরে হাটে হাঁড়ি ভাঙল ‘শ্রী’ ওরফে দিয়া

জি বাংলার সফলতম ধারাবাহিক মিঠাই শেষ হওয়ার গুঞ্জনে তোলপাড় টলি পাড়া। কবে শেষ হতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক? এই প্রশ্নেই এখন উত্তাল ধারাবাহিকের দুনিয়া। উত্তর সঠিকভাবে জানা না থাকলেও খুব শীঘ্রই যে এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হবে তার আভাস মিলছে বিভিন্ন দিক থেকে।

ইতিমধ্যেই প্রায় সবাই জানেন মিঠাই ধারাবাহিকের সেট বদল হয়েছে। ভেঙে দেওয়া হয়েছে সবার প্রিয় মনোহরার সেট। ভারতলক্ষ্মী স্টুডিওর‌ই অন্যত্র এখন শুটিং হবে এই ধারাবাহিকের। কিন্তু হঠাৎ কেন এই ধারাবাহিককে সেটহীন করা হলো? তবে কি আগের সেই গৌরব, জৌলুস ফিকে হয়েছে? নাকি নতুনকে প্রাধান্য দিতে গিয়ে পুরনোকে অবহেলা করলো চ্যানেল?

আর এই সমস্ত ঘটনাই জানান দিচ্ছে আর বেশি দিন হয়ত নেই মিঠাই। অচিরেই হয়তো বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় ধারাবাহিক। আর এই জল্পনাকে আরও খানিকটা বাড়িয়ে দিলেন মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র শ্রীতমা ওরফে দিয়া মুখার্জি।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, এই প্রথম টানা আড়াই বছর ধরে একটা সিরিয়ালে অভিনয় করলেন তিনি। খুব ভাল অভিজ্ঞতা হয়েছে তাঁর। অভিনেত্রী জানিয়েছেন, এই ধারাবাহিক কবে বন্ধ তা জানা না গেলে শেষের দিনগুলো যতটা এগিয়ে আসবে দুঃখ ততটাই ঘিরে ধরবে।

একই সঙ্গে তিনি জানিয়েছেন এই ধারাবাহিক এখন‌‌ও শেষ হওয়ার বিষয়ে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। আর তাই এই ধারাবাহিক বন্ধ নিয়ে এক্ষুনি মাথা ঘামাতে চাইছেন না তিনি। যদিও বলা বাহুল্য যা শুরু হয়েছে তা একদিন না একদিন তো বন্ধ হবে বটেই। ততদিন সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই।

Ratna Adhikary