Connect with us

Bangla Serial

Mithai: এত ভালো অভিনয় করে অথচ মিঠাই রানী কিনা পড়াশোনায় এরকম! সৌমিতৃষা কুণ্ডুর শিক্ষাগত যোগ্যতা জানেন কি?

Published

on

সম্প্রতিকালে বাংলা টেলিভিশন জগতে এক অতি জনপ্রিয় ধারাবাহিক হল “মিঠাই” । শুরুর কয়েক মাস পর থেকেই টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে নিয়েছিল মিঠাই ধারাবাহিকটি। তবে সিরিয়ালের জনপ্রিয়তা থাকার সঙ্গে সঙ্গে এই সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তাও কিছু কম নয় বাংলা দর্শকদের কাছে।

মিঠাইতে নায়কের চরিত্রে অভিনয় করছে জনপ্রিয় অভিনেতা অদ্রিত রায় এবং নায়িকার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকের আগেও তিনি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন কিন্তু এই ধারাবাহিকটি তাকে যে পরিমাণ জনপ্রিয়তা এনে দিয়েছে তা আর কোনটি দেয়নি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মিঠাই চরিত্রটির মতোই বাস্তব জীবনে একটি প্রানোচ্ছল মেয়ে সৌমিতৃষা। নেট মাধ্যমে তার ভক্ত সংখ্যা অনেক বেশি। তাই ভক্তরা মিঠাইরানীর জীবন সম্পর্কে সব রকম খবরই পেতে সবসময় আগ্রহী থাকেন।

আজ তাই মিঠাইরানী অর্থাৎ সৌমিতৃষার পড়াশোনা নিয়ে কথা বলা হল। সৌমিতৃষা উত্তর ২৪ পরগনার বারাসতের মেয়ে। বাবা মার সাথে সেখানেই বড় হয়েছেন তিনি। বারাসত গার্লস হাইস্কুলের ছাত্রী ছিলেন তিনি। একাদশ এবং দ্বাদশ শ্রেণীতে কলা বিভাগ নিয়ে পড়াশোনা করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এরপর কলকাতা সেন্ট পলস কলেজে ইংরেজি ভাষায় স্নাতক করতে আসেন সৌমিতৃষা। কিন্তু অভিনয়ের চাপে তাকে পড়াশোনা সে সময়ের জন্য ছাড়তে হয়। এই প্রসঙ্গে সৌমিতৃষা একটি সাক্ষাৎকারে বলেন যে তিনি পড়াশোনা এবং অভিনয় দুটি একসাথেই চালাচ্ছিলেন। একটা সময়ের পর তার পরিবার থেকে তাকে বলা হয় যেকোন একটিতে মন দিতে। তাই সেই মুহূর্তে অভিনয়ে পুরোপুরি মন দিয়েছিলেন তিনি।

তবে সেই সময় অভিনয়ের জন্য তার পড়াশোনা ছাড়তে হলেও তিনি এখন একটি মুক্ত বিশ্ববিদ্যালয়ে স্নাতক স্তরে ভর্তি হয়েছেন। গত বছর কাজের খুব বেশি চাপ থাকার জন্য তিনি পরীক্ষা দিয়ে উঠতে পারেননি। তবে এ বছর তিনি মনস্থির করেছেন পরীক্ষা দেবেন তাই জন্য ইতিমধ্যে প্রস্তুতি নিতেও শুরু করে দিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

 

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending