Bangla Serial

Soumitrisha Kundoo: আসছে নতুন অধ্যায়! সত্যিই কি শেষ হচ্ছে মিঠাই? জানিয়ে দিলেন সৌমীতৃষা

বিগত আড়াই বছর ধরে টানা একইভাবে চর্চায় থেকেছে জি বাংলার ধারাবাহিক মিঠাই। দর্শকদের মনের গভীরে গেঁথে গেছে এই ধারাবাহিকের সমস্ত চরিত্রগুলি। বলা যায় দর্শকরা ভীষণ রকম ভালোবেসে ফেলেছিলে নিয়ে চরিত্রগুলিকে।

এই ধারাবাহিকের নায়ক নায়িকাই শুধু নয়। এই ধারাবাহিকের প্রত্যেকটা চরিত্রই হয়ে উঠেছিল বাঙালি দর্শকের আপন জন। আসলে মিঠাই ধারাবাহিকের মতো জনপ্রিয়তা মনে হয় বহুদিন অনেক বাংলা ধারাবাহিকই পায়নি।

দুই সপ্তাহ আগে মিঠাইয়ের সেট মনোহরা ভেঙে ফেলা হয়। ভারত লক্ষ্মী স্টুডিওর অন্যত্র পাঠিয়ে দেওয়া হয় মিঠাইয়ের ইউনিটকে। এরপর সরিয়ে দেওয়া হয় মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসকেও। জানা যায় জি বাংলার প্রোডাকশনের অন্য ধারাবাহিক ফুলকির পরিচালনা করবেন তিনি। এই ফুলকি ধারাবাহিকের জন্য‌ই সেট বদল হয় মিঠাইয়ের।

এরপর শোনা যায় কোমরে আঘাত পাওয়ার জন্য কিছুদিনের জন্য শুটিং বন্ধ করছেন মিঠাই ওরফে সৌমীতৃষা। বলা যেতে পারে একের পর এক খারাপ খবর। কিন্তু আদৌ কি মিঠাই বন্ধ হচ্ছে? এই নিয়ে সংশয় ছিল দর্শকদের। নাকি অন্যান্য ধারাবাহিকের মতো নতুন অধ্যায় দেখা যাবে মিঠাইতে? আর এবার এই বিষয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু।

কী জানালেন তিনি? অভিনেত্রী স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন, না নতুন অধ্যায় নয়। আগামী এক মাসের মধ্যেই মিঠাই বন্ধ হয়ে যাবে‌। ইউনিটের প্রায় সবাই সেই খবরের সঙ্গে অবগত। তিনি জানিয়েছেন মিঠাই ধারাবাহিক আর‌ও আগেই বন্ধ হয়ে যেত। কিন্তু নানা কারণে সময় পিছিয়েছে। কিন্তু আর নয়। বিষন্নমুখ তিনি জানিয়েছেন, আর হয়তো মেরেকেটে এক মাস চলবে এই ধারাবাহিক। আর তারপরেই বিদায়।

Titli Bhattacharya