Bangla Serial

Mithai: স্মৃতি ফিরতেই মিষ্টিকে ভুলে শুধুই শাক্যকে নিজের করে নেবে মিঠাই! নিজের মেয়েকেই ভুলে গেলো মিষ্টি! কী হবে হচ্ছে মেয়েটার? কাঁদছে দর্শক

মিঠাই ফেরার পর মিঠাই-এর স্মৃতিভ্রম নিয়েই চলছে টানা পর্ব। অন্যদিকে দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে ‘মিঠাই’ ভক্তগণ। কেউ কেউ মিঠাই আর সিডের মিল দেখার অপেক্ষায় আবার কেউ কেউ মিঠিকে নিয়ে চিন্তায়। আমরা জানি, ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর মিঠির আগমন হয়। আর এই মিঠিকে দেখতে হুবহু মিঠাই-এর মতোই।

প্রথমদিকে দর্শকদের মনে হয়, মিঠিই মিঠাই। কিন্তু পরে জানতে পারে মিঠি কয়েকজন। তারপর পরিস্থিতির চাপে মিঠিকে বিবাহ করতে বাধ্য হয় সিড। পাশাপাশি দুষ্টু- মিষ্টি মেয়ে মিঠির অভিনয়ে মুগ্ধ হয়েছিল অনেকেই। কিন্তু এরপরও মিঠাই-এর চাহিদা কমেনি। আর সেই চাহিদার চাপে পরেই লেখিকা ফের মিঠাইকে ধারাবাহিকে আনতে বাধ্য হয়।

মিঠাই সাথে মিষ্টির এন্ট্রি এক টানটান উত্তেজনার সৃষ্টি করে। এদিকে এদের এন্ট্রির সাথেই দর্শকদের মনে আরও প্রশ্নের পাহাড় এসে পড়ে। সকলে মিঠাইকে মিষ্টির মা বলে চিনলেও, আদোও মিষ্টি কার মেয়ে তা জানা যায়নি। তবে সিড শাক্যর পাশাপাশি মিষ্টিকেও নিজের সন্তানের জায়গা দিয়েছে। এদিকে মিঠাই-এর শাক্য, সিড সহ মোদক পরিবারের কাউকেই মনে নেই।
misti 1

সিড মিঠাইকে সুস্থ করার জন্য প্রথম থেকেই চেষ্টা করে চলেছে। মিঠাই এর জন্মদিনেও মিঠিকে মিঠাই সাজিয়ে উজ্জাপন করেছে আগের মতো। আর তা দেখেই খেপে উঠেছে মিঠাই ভক্তরা। তাদের কথায়, এখানে মিঠিকে এনে মিঠাই-এর জায়গা মুছে ফেলা হচ্ছে। অন্যদিকে কিছু দর্শকদের মত ছিল, এরফলেই মিঠাই তার স্মৃতি ফিরে পেতে পারে।
Screenshot 20230307 164546 Gallery

কিছু স্মৃতি মাঝে মাঝে মিঠাই-এর ফিরে এলেও এখনও পুরোপুরি ফিরে আসেনি। তবে অনেকেরই এখন মনে প্রশ্ন জাগছে, এখন মিঠাই যেমন শুধু মিষ্টিকেই নিজের মেয়ে মনে করে, যখন তার স্মৃতি ফিরে পাবে তখন তাহলে কি মিষ্টিকে ভুলে শাক্যকেই নিজের করে নেবে? যদিও এ বিষয়ে এখনই কোনও সঠিক অনুমান করা যাচ্ছে না। এখন শুধু সময়ের অপেক্ষা।

TollyTales Entertainment Desk