Connect with us

Bangla Serial

Debolina Mukherjee: স্বজনপোষণের চূড়ান্ত!লীনা গাঙ্গুলি নিজের একাধিক সিরিয়ালে ভালো রোল দিয়েছিলেন ছেলের বৌ’কে কিন্তু শ্রীময়ীর পরে কেন আর শাশুড়ি ডাকলেন না বৌমা দেবলীনাকে?

Published

on

বেশ কয়েক মাস হল বাংলা টেলিভিশনে আর দেখা যায় না অভিনেত্রী দেবলীনা মুখার্জিকে। কে এই দেবলিনা মুখার্জি? তার আসল নাম অনেকে না জানলেও “শ্রীময়ীর” অঙ্কিতা বললে তাকে সবাই চিনবে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ী”তে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন দেবলীনা। “শ্রীময়ী” ধারাবাহিকের মুখ্য চরিত্র শ্রীময়ীর ভূমিকায় অভিনয় করতেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। আর সেই শ্রীময়ীর বড় ছেলে জাম্বোর স্ত্রীর ভূমিকায় অভিনয় করতেন দেবলীনা।

ধারাবাহিকটিতে অঙ্কিতা চরিত্রটি ছিল খুবই একরোখা, স্পষ্টবাদী আর ন্যায় পরায়ন। তার এই চরিত্রটিকে দর্শক খুবই পছন্দ করেছিল। সেই সঙ্গে দর্শকের খুবই পছন্দের একজন হয়ে উঠেছিল দেবলীনা। শ্রীময়ীর আগে দেবলীনাকে দেখা গেছে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে যেমন জীওনকাঠী, ফাগুন বউ প্রভৃতি।
Ankita's Demands - Promo - Disney+ Hotstar

তবে বেশ কয়েক মাস হয়ে গেল শ্রীময়ী ধারাবাহিকটি শেষ হওয়ার পর থেকে তাকে আর টিভির পর্দায় দেখা যায়নি। কোথায় আছেন অভিনেত্রী আর কেনই বা তাকে আর টিভির পর্দায় দেখা গেল না? এইসব প্রশ্ন মাঝে মাঝেই উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। কারণ অভিনেত্রী টিভির পর্দায় না থাকলেও সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ।

Watch Andarmahal TV Serial 13th March 2018 Full Episode 202 Online on ZEE5

তবে অনেকেই জানেন না এই অভিনেত্রীর আসল পরিচয়। দেবলীনা আসলে টেলিভিশনের জনপ্রিয় লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের পুত্রবধূ। লীনা গঙ্গোপাধ্যায়ের পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের সাথে ২০১২ সালে দেবলীনার বিয়ে হয়। তারপর থেকে লীনা গঙ্গোপাধ্যায়ের একাধিক ধারাবাহীকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু শ্রীময়ীর পরে লীনা গঙ্গোপাধ্যায়ের আর কোন ধারাবাহিকে দেখতে পাওয়া যায়নি এই অভিনেত্রীকে।তবে তাকে যে কেন অভিনয় জগতে আর দেখা যায় না সে বিষয়ে অভিনেত্রী নিজেই উত্তর দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Debolina (@debolinamukherjee)

এই বিষয়ে অভিনেত্রী বলেন যে তিনি এখন প্রডাকশনের কাজ নিয়ে খুবই ব্যস্ত। এছাড়া অভিনেত্রী এক সাক্ষাৎকার বলেন, ‘তাঁর পক্ষে অভিনয় এবং প্রোডাকশনের কাজ সামলানোটা বড়ই কঠিন। তাই তিনি এই মুহূর্তে প্রোডাকশনের কাজের দিকে নজর দিয়েছেন। কিন্তু পরবর্তী সময়ে তিনি সুযোগ পেলে ফের অভিনয়ের জগতে প্রবেশ করবেন’।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending