Connect with us

Bangla Serial

Gazi Abdun Noor: রাসমণির পর পর্দা থেকে উধাও রানীর স্বামী রাজচন্দ্র! কেন তড়িঘড়ি ছাড়লেন টেলিভিশন? কোথায় সেই অভিনেতা?জানলে অবাক হবেন

Published

on

বাংলা টেলিভিশনে এমন অনেক মুখ দেখা যায় যাঁরা একটা সময়ে বিপুল জনপ্রিয়তা অর্জন করলেও আর তারপর দেখা যায় না। হয় তাঁরা নিজেরাই বিদায় নেন গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে আর নইলে প্রতিযোগিতায় পাল্লা দিতে পারেন না। এই প্রতিযোগিতার বাজারে দর্শক তাঁকেই পাত্তা দেবে যে অভিনয়ের মধ্যে দিয়ে তাদের মন জয় করতে পারবে। নইলে কঠিন বাস্তব তাকে মেনে নিতে হবে।

বাংলা ধারাবাহিকের ইতিহাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘করুণাময়ী রানী রাসমণি’। একটা বিশেষ অধ্যায়ের সূচনা করেছিল এই সিরিয়াল। সমাজে একটা বিশেষ প্রভাব ফেলেছিল বিশেষ করে নারীদের মনে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও কিন্তু দর্শকদের মনে রয়ে গিয়েছেন প্রতিটি কলাকুশলী। এখনও যেমন দর্শকরা মাঝেমধ্যেই পর্দার রাজচন্দ্রের কথা বলেন। কোথায় তিনি সেটাই খোঁজেন ভক্তরা।

Karunamoyee Rani Rashmoni - HoopHaap
রাজচন্দ্রকে মনে আছে তো? তিনিই রাসমণির স্বামী ছিলেন। আর পর্দায় হুবহু সেই চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা পান নায়ক গাজী আবদুন নুর। কিন্তু দুঃখের বিষয় এই সিরিয়ালের পর আর কোনো সিরিয়ালে এখনও দেখা গেলো না তাঁকে। মাঝে পেরিয়ে গেলো এতগুলো দিন। অথচ ওই সিরিয়ালের অন্যান্য তারকারা আরো নানা কাজে লেগে পড়েছেন। তাহলে গাজী কোথায় গেলেন?

World TV Day: So Who Is Your Favourite Onscreen Couple? - Zee5 News
বাংলাদেশ থেকে এদেশে এসেছিলেন গাজী। পড়াশোনা করেছিলেন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে। আর তারপরেই অভিনয়ে আসা। রাজচন্দ্রের ভূমিকায় অভিনয় করে তাঁর নিজের প্রতি দর্শকদের অগাধ সম্মান আদায় করেন। তবে শোনা যায় ২০১৯ সালে অভিনেতাকে ভারত ছেড়ে আবার বাংলাদেশে ফিরে যেতে হয়।

Gazi Abdun Noor to be back in Rani Rashmoni soon - Times of India
এখন আবার ঢালিউডের অন্যতম নামী শিল্পীদের মধ্যে একজন হয়ে উঠেছেন গাজী। করছেন একের পর এক কাজ। বড়পর্দাতেও কাজ করে ফেলেছেন তিনি। ৫টি পূর্ণ দৈর্ঘ্যের সিনেমায় তাঁর অভিনয় দেখেছে সেখানকার দর্শক। শীঘ্রই তাঁর আরও ২টি সিনেমা মুক্তি পেতে চলেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending