Bangla Serial

Serial End: ‘রাঙা বউ’ আসতেই যাত্রা শেষ হচ্ছে উর্মি টুকাইবাবুর! বেজে গেলো ঘণ্টা! কেঁদে ভাসাচ্ছে ভক্তরা

জি বাংলার পর্দায় আসতে চলেছে আরো এক নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’। যেখানে ফিরতে চলেছে ত্রিনয়নী খ্যাত জনপ্রিয় জুটি গৌরব এবং শ্রুতি। প্রসঙ্গত জি বাংলায় পুরনো একটি ধারাবাহিক দারুণ জনপ্রিয়তা পেয়েছিল যার নাম ‘ত্রিনয়নী’। সেখানেই দিপু এবং নয়নের চরিত্রে দেখা গিয়েছিল গৌরব এবং শ্রুতিকে।

Gourab Roy Chowdhury and Shruti Das team up for new show 'Ranga Bou' - Times of India

সেই ধারাবাহিক দারুণ জনপ্রিয় হয়েছিল বাংলা টেলিভিশনপ্রেমীদের মধ্যে। এবার আবার সেই জুটিকেই ফিরিয়ে আনছে চ্যানেল কর্তৃপক্ষ। গতকালই প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রমো।

Ranga-Bou-1

যতদূর জানা যাচ্ছে এই ধারাবাহিকটি ক্রেজি আইডিয়াস মিডিয়া প্রোডাকশনের ধারাবাহিক। তাই এবার এই ধারাবাহিক যে কোন ধারাবাহিকের জায়গা নিতে চলেছে তা এখনো প্রকাশ্যে আসেনি! সেই নিয়ে নানান জল্পনা সোশ্যাল মিডিয়ায় সামনে আসছে।

প্রসঙ্গত একই প্রোডাকশন হাউজের আরো দুটো ধারাবাহিক জি বাংলায় চলছে একটি হল ‘গৌরী এলো’ এবং অপরটি ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। অনেকেই মনে করছেন যে এই দুটো ধারাবাহিকের মধ্যেই হয়তো কোনো একটি শেষ হবে।

Ranga Bou 3

তবে প্রসঙ্গত ‘গৌরী এলো’ এখন যে পর্যায়ে রয়েছে তাতে সেটি শেষ হবে এমনটা মনে করছে না কেউ। কয়েক সপ্তাহ আগে পর্যন্ত টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে এই ধারাবাহিক। এখন কিছুটা টিআরপি স্থান নেমে গেলেও জনপ্রিয়তা কমেনি।
Ranga Bou: বিয়ে করার পরই শ্রুতিকে ভুলে গেলেন নতুন বর!

কিন্তু উল্টো দিকে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ বেশ অনেক দিনই হল টিভির পর্দায় রয়েছে। টিভির পর্দায় এর জনপ্রিয়তা ভালো থাকলেও বর্তমানে তার টিআরপি তালিকায় স্থান খুবই কম দেখা যায়। জনপ্রিয়তাও আগের থেকে অনেকটাই কমে গেছে। তাই অনেকেই মনে করছে ‘রাঙা বউ’ আসায় ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ শেষ হতে পারে।

Nira