Bangla Serial

TRP: এই সপ্তাহে প্রচুর টিআরপি কমল! সবাইকে চমকে দিচ্ছে এই সিরিয়াল! নতুন টপার কে?

বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তার বিচার করে টিআরপি তালিকা। আর বাংলা ধারাবাহিক প্রেমী প্রত্যেকটি মানুষের কাছে প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকা গুরুত্বপূর্ণ হওয়ার পাশাপাশি দারুণ রকমের উত্তেজনাপূর্ণ‌ও হয়ে থাকে।‌ কোন ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জনে কতটা সফল হলো বা ভবিষ্যতে কোন ধারাবাহিক শ্রেষ্ঠ স্থান দখল করতে পারে তার জানান দেয় এই টিআরপি তালিকা।

উল্লেখ্য, প্রত্যেক সপ্তাহে বৃহস্পতিবার প্রকাশিত হয়ে থাকে এই টিআরপি তালিকা। স্টার জলসা না জি বাংলা কোষ চ্যানেলের কোন কোন ধারাবাহিক স্লট লিডার হল তা জানতে উৎসুক থাকেন দর্শকরা। চলুন আগাম জেনে নেওয়া যাক কোন কোন ধারাবাহিক চলতি সপ্তাহে স্লট লিডার হলো।

বলা বাহুল্য ক্রিকেটের সামনে একটু হলেও ফিকে হয়েছে বাংলা ধারাবাহিক গুলি। আসলে এখন চলছে আইপিএল। প্রসঙ্গত উল্লেখ্য, আইপিএল-এর জেরে কিছুটা হলেও প্রভাবিত হচ্ছে বাংলা ধারাবাহিকগুলি। আর টিআরপি তালিকা দেখলেই তা বোঝা যাচ্ছে। চলুন জেনে নেওয়া যাক চলতি সপ্তাহে টিআরপি তালিকা কারা সত্যিই বাজিমাত করেছেন! সন্ধ্যা ছটায় রামপ্রসাদ প্রণাম মিঠাইয়ের লড়াইয়ে চলতি সপ্তাহে পিছু হটেছে মিঠাই। এগিয়েছে রামপ্রসাদ। সন্ধ্যা সাড়ে ছয়টায় খেলনা বাড়ি ও কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মধ্যে নম্বরের পার্থক্য ভীষণই কমে গেছে বলে জানা যাচ্ছে।

যদিও স্টার জলসার গাঁটছড়া এবং জি বাংলার জগদ্ধাত্রীর মধ্যে নম্বরের বিস্তর পার্থক্য রয়েছে। দ্বিতীয় প্রজন্ম নিয়ে নতুন গল্প শুরু হলেও তা হারাতে পারছে না জগদ্ধাত্রীকে। জলসার মেয়েবেলা ও জি বাংলার গৌরী এলোর মধ্যে অনেকটাই নম্বরের পার্থক্য রয়েছে। এগিয়ে গৌরী।

রাত আটটার স্লটে স্টার জলসার বাংলা মিডিয়ামের থেকে বেশ অনেকটাই এগিয়ে রয়েছে জি বাংলার নিম ফুলের মধু। রাত সাড়ে আটটায় স্টার জলসা পঞ্চমীকে হারাচ্ছে জি বাংলার রাঙা বউ। যদিও নম্বরের পার্থক্য খুবই কম। অল্প নম্বরের পার্থক্যে রাত নটার স্লটে চলা এক্কাদোক্কা হারিয়ে দেবে জি বাংলার সোহাগ জল ধারাবাহিককে।

উল্লেখ্য, রাত সাড়ে নটার স্লটে স্টার জলসার অনুরাগের ছোঁয়ার সামনে এখন বহু পিছনে জি বাংলার ধারাবাহিক মুকুট। রাত দশটার স্লটে, স্টার জলসার হরগৌরী পাইস হোটেল এগিয়ে থাকবে জি বাংলার ইচ্ছে পুতুলের সামনে। রাত সাড়ে দশটার স্লটে এগিয়ে থাকবে ধারাবাহিক মন দিতে চাই। পিছচ্ছে জলসার ধারাবাহিক গোধুলি আলাপ। অনুরাগের ছোঁয়া, নিম ফুলের মধু এবং জগদ্ধাত্রী এই তিনটি ধারাবাহিকের মধ্যে যেকোন‌ও একটি ধারাবাহিক এই সপ্তাহে শ্রেষ্ঠ স্থান দখল করবে বলে জানা যাচ্ছে।

Titli Bhattacharya