Connect with us

Bangla Serial

অনামিকার হাত ধরে টান দিলো কে? সুইমিং পুলের ভেতরে কে রয়েছে? ভাইরাল ভিডিওতে দেখুন কার কীর্তি

Published

on

জিবাংলা একের পর এক নতুন ধারাবাহিকের ঝড়। ফলে বিদায় নিচ্ছে বেশ কিছু পুরনো অথচ জনপ্রিয় ধারাবাহিক। লক্ষ্মী কাকিমা সুপারস্টার , পিলু, গৌরী এলো, উড়ন তুবড়ি এসেছে একে একে। সবকটা ধারাবাহিক একের পর এক হিট হয়ে যায় এই চ্যানেলে।

সোমবার রাত সাড়ে ন’টা থেকে শুরু হচ্ছে আরেকটি নতুন ধারাবাহিক লালকুঠি। মূল চরিত্রে রয়েছে রাহুল অরুণোদয় ব্যানার্জি এবং রুকমা রয়। এই সিরিয়াল নিয়ে বেশ হৈচৈ ক’দিন ধরে। কারণ এই জুটি এমনিতেই বহুল চর্চিত। তাই দুজনকে আবার একসঙ্গে দেখতে পাবে দর্শক এই ভেবেই খুশির বন্যা সোশ্যাল মিডিয়ায়। ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ পেয়েছে যা ভালো লেগেছে দর্শকদের।

ইতিমধ্যে দ্বিতীয় প্রোমোতে দেখা গেছে যে সুইমিং পুলের ধারে বসে রয়েছে অনামিকা অর্থাৎ রুকমা এবং জলের ভেতর থেকে একটা হাত বেরিয়ে এসে তাকে টানে। চিৎকার করে ওঠে অনামিকা এবং বিক্রয় মাথাতে রাহুলকে ডাকে সে। কিন্তু বিক্রম আসতেই দেখা যায় কোথাও কিছু নেই।

এর মধ্যে আরেকটি ভাইরাস ভিডিওতে দেখা গেল জলের তলা থেকে রুকমার হাত কে টেনে ধরেছে। সকালবেলা আমি তোমার নিজের ইউটিউব চ্যানেল থেকে শুটিংয়ের বিহাইন্ড দ্যা সিন পোস্ট করেছে। সেখানে দেখা যায় হাতে একটি গ্লাভস পরে তার হাত টানা হচ্ছে। অর্থাৎ এটা পুরোটাই প্রোডাকশন টিমের কৌশল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending