Connect with us

Bangla Serial

Mithai: বিরিয়ানি, মাটন কষা, ফুচকা জমিয়ে খায় মিঠাই রানী! তবুও এত রোগা‌ হয়ে যাচ্ছে কেন সৌমি? পুজোর আগে অভিনেত্রীর এই ছোট্ট সিক্রেট কাজে লাগবে আপনারও

Published

on

মিঠাই রানী অর্থাৎ সৌমীতৃষা কুণ্ডু গোটা বাংলার আদরের বাড়ির মেয়ে হয়ে উঠেছে। তাই সন্ধ্যা হলেই সকলে টিভি খুলে বসে পড়ে মিঠাই রানীর কীর্তি কলাপ দেখতে। তার সঙ্গে জুড়েছে মোদক পরিবারের নানা গল্প।

মিঠা রানীকে ভালোবাসার কারণটা সঠিক বলা সম্ভব না হলেও এটা নিশ্চিত যে অভিনেত্রীর চঞ্চল স্বভাব ছটফটে মনোভাব তাকে সকলের কাছে আদরের করে তুলেছে। আর তার সঙ্গে এক্সট্রা ডোজ বলা যায় আদৃত রায় মানে মিঠাইয়ের প্রিয় উচ্ছে বাবু।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে আজকে সিরিয়াল নিয়ে কোন আলোচনা নয়, একটা বিশেষ সিক্রেট শেয়ার করব আপনাদের সঙ্গে। অবশ্য এই রহস্যটা মিঠাই নিজেই শেয়ার করেছে। একটি সাক্ষাৎকারে নায়িকাকে প্রশ্ন করা হয়েছিল তার পছন্দের খাবার কি এবং এত খাবার খাওয়া সত্ত্বেও অভিনেত্রী নিজেকে এতটা রোগা এবং ফিট কীভাবে রেখেছে?

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আর পাঁচটা সাধারন ডায়েটের মতো অভিনেত্রীর ডায়েট নয়। বিরিয়ানি, ফুচকা, কাবাব, লুচি, পোলাও, কষা মাংস, আইসক্রিম এইসব রয়েছে তার ভালোবাসার খাবারের তালিকায়। অবাক হয়ে গেলেন তো? হ্যাঁ, সৌমীতৃষা কুণ্ডু নিজের মুখে শেয়ার করেছে যে সে এগুলি খেতে খুব ভালোবাসে এবং মাঝে মাঝেই খেয়ে থাকে।

তবে এত খাবার খাওয়ার ফলাফল দেখা দিয়েছিল নায়িকার শরীরে। অভিনেত্রী জানিয়েছে শুরুর দিকে বেশ মোটা ছিল সে। তবে এখন অভিনয়ের জন্য ছিমছাম ফিগার রক্ষা করতে গিয়ে নিয়মিত শরীর চর্চা করতে হয় তাকে। পাশাপাশি সঠিক ডায়েট মেনে চলছে নায়িকা।

তবে নায়িকা মুখেই যতই বলুক সে ডায়েট মেনে চলছে। মাঝেমাঝে কিন্তু টুকটাক ভিডিওতে দেখা যায় কোথাও সে কাবাব খাচ্ছে আবার কোথাও ফুচকা টপাটপ মুখে পুরছে সৌমীতৃষা কুণ্ডু। কিন্তু সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে তার ডায়েট।

যাই হোক, সামনে পুজো। আপনারাও নায়িকার মত এমন ডায়েট করতে পারলে কেত মারা আর কষ্টের বিষয় হবে না। টিপস তো শেয়ার করেই দিলাম।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending