Connect with us

Bangla Serial

হঠাৎ এই পথ যদি না শেষ হয় ছেড়ে দিলো ভিকি,মন ভেঙে গেলো দর্শকদের! আসল কারণ ফাঁস করলেন অভিনেতা

Published

on

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। উর্মির পাশাপাশি ধারাবাহিকের অন্যতম একটি জনপ্রিয় চরিত্র হয়ে উঠেছিল ভিকি দাদা। এই চরিত্রের জন্যে দর্শকদের মধ্যে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেতা অরিন্দ্য ব্যানার্জি।

জানা গেছে হঠাৎ করে ধারাবাহিক থেকে সরে গেছেন তিনি। এতে চমকে উঠেছে দর্শকরা। তাদের মন ভেঙে গেছে কারণ তারাও ভিকি দাদাকে বেশ পছন্দ করত। কিন্তু কেনো মাঝপথে এভাবে ছেড়ে চলে গেলেন অভিনেতা অরিন্দ্য ব্যানার্জি?

দশকের মধ্যে এই কারণে নানা রকম প্রশ্ন উঠলেও সমস্ত উত্তর দিয়েছেন অভিনেতা হিসেবে। তিনি একটি ভিডিওর মাধ্যমে তাঁর অনুরাগী ও দর্শকদের জন্য একটি বিশেষ বার্তা দিয়েছেন। তিনি নিজে বলেছেন যে তিনি ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। আর এর পর থেকে ভিন্ন ধরনের প্রশ্ন করে চলেছে মানুষ।

অরিন্দ্য-র কথায় ভিকি চরিত্রটি তাঁর নিজের কাছেও খুবই প্রিয় চরিত্র ছিল। তবুও একটি বিশেষ কারণের জন্যই ধারাবাহিক ছেড়েছেন তিনি। অরিন্দ্য ওরফে ভিকি ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘আয় তবে সহচরী’ এই দুটি ধারাবাহিকে একই সঙ্গে কাজ চালিয়ে যাচ্ছিলেন। প্রথমদিকে ভিন্ন ভিন্ন সময়ে এই দুটি ধারাবাহিক সম্প্রচার হওয়ায় তাঁর দিক থেকে বা চ্যানেলের তরফ থেকে কোনও সমস্যা তৈরি হয়নি।

পরবর্তীকালে দেখা গেলো ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের সম্প্রচারের সময় রাত ১০ টার বদলে ৯ টা করে দেওয়া হয়। আর ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটিও রাত ৯ টা থেকেই সম্প্রচারিত হত। তখন শুরু হলো সমস্যা। অরিন্দ্যর কাছে ফোন আসে যেখানে তাঁকে যে কোনো একটি ধারাবাহিক বেছে নিতে বলা হয়। যেহেতু আয় তবে সহচরী ধারাবাহিক আগে থেকেই ৯ টায় সম্প্রচারিত হচ্ছিল তাই অভিনেতা সেটাকেই বেছে নিলেন। ফলে ছেড়ে দিতে হলো এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক। অভিনেতা এও স্পষ্ট করে বলে দিয়েছেন যে এর পিছনের অন্য কোনো কারণ নেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending