Bangla Serial

কাজ না পাওয়ায় ডিপ্রেশন গ্রাস করেছিল! কাজ পেয়েও কেন ছেড়ে দিলেন লক্ষ্মী কাকিমার ‘হাঁস’? কোন ধারাবাহিক ছাড়লেন অভিনেত্রী শার্লি মোদক?

বাংলা টেলিভিশনে এখন নিত্যদিন নিত্য নতুন ধারাবাহিকের গমন আগমন লেগে রয়েছে। আর সেই সঙ্গে টেলিভিশনের পর্দায় আসছে নতুন নতুন সব মুখ। তবে মাঝেমধ্যেই আবার দেখা মিলছে পুরনো অভিনেতা অভিনেত্রীদের‌ও।

আসলে এমন কিছু কিছু অভিনেতা অভিনেত্রী থাকেন যাঁরা এক একটি ধারাবাহিকে কাজ করে নিজেদের প্রতিভার স্বাক্ষর রেখে যান। আর তাঁদের সহজে ভুলতে পারেন না দর্শকরা। আর সেই রকমই একটি চেহারা হল অভিনেত্রী শার্লি মোদক।

উল্লেখ্য, কালার্স বাংলায় ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিকের হাত ধরে প্রথমবারের মতো অভিনয় দুনিয়ায় প্রবেশ করেন মিষ্টি চেহারার অভিনেত্রী শার্লি মোদক। তবে স্টার জলসার ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের ভাগ্যশ্রীর চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের কাছে বিশেষভাবে পরিচিতি পান। এরপর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে দেখা মেলে এই অভিনেত্রীর।

তবে দীর্ঘদিন কর্মহীন ছিলেন এই অভিনেত্রী। কাজ না থাকার কারণে ডিপ্রেশনেও চলে যান এই অভিনেত্রী বলে জানা গিয়েছিল। কিন্তু এবার কাজ পেয়েও সেই কাজ ছেড়ে দিলেন তিনি। লুক সেট হয়ে যাওয়ার পর প্রোমো শুটিংয়ের আগে নিজেকে সরিয়ে নিলেন এই অভিনেত্রী। কিন্তু কেন? কোন ধারাবাহিক থেকে?

এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন ব্যক্তিগত কারণে তিনি এই ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তা কোন ধারাবাহিক ছাড়লেন তিনি? জানা গেছে, সান বাংলায় ‘বিয়ের ফুল’ নামক আসন্ন একটি ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শার্লি। উল্লেখ্য, এই ধারাবাহিকেই অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে ছয় বছর পরে আবারও জুটি বাঁধছেন অভিনেত্রী নবনীতা দাস। জানা গেছে এই ধারাবাহিকের শুটিং শুরু হবে আগামী কয়েকদিনের মধ্যেই। একদম নিখাদ মজার সিরিয়াল হবে বলে জানা যাচ্ছে এটি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।