Bangla Serial

Jagadhatri Actress: অভিনয় ছেড়ে দিচ্ছেন জগদ্ধাত্রী নায়িকা! আর দেখা যাবেনা সিরিয়ালে! নতুন পেশা বেছে নিলেন

এই মুহূর্তে জি বাংলার সেরা টিআরপি এনে দেওয়া এবং একইসঙ্গে সবথেকে বেশি জনপ্রিয় নতুন ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। সব ধারাবাহিকের থেকে একেবারে আলাদা রকম এটি কারণ এখানে নায়ক থাকলেও নায়িকাই আসলে মূল চরিত্র।

চারিদিকে রহস্য আর রুদ্ধশ্বাস কাহিনী। সাসপেন্স সিনেমা দেখলেও রহস্যকে কেন্দ্র করে খুব কম সিরিয়াল তৈরি করা হয়েছে। এই ধারাবাহিকের সকলের অভিনয় মন কেড়ে নিয়েছে। জগদ্ধাত্রী এবং কৌশিকী মুখার্জীর চরিত্রটি সবথেকে হিট। জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক, স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় আর কৌশিকী মুখার্জীর চরিত্রে রয়েছেন পরিচিত মুখ রূপসা চক্রবর্তী।

জগদ্ধাত্রীর বোন মেহেন্দীর চরিত্রে যিনি অভিনয় করছিলেন তিনিও সকলের বেশ পছন্দের পাত্রী হয়ে উঠেছিলেন। মেহেন্দীর চরিত্রে যিনি অভিনয় করেছেন তিনি হলেন অভিনেত্রী সঞ্চারী দাস। কিন্তু বর্তমানে এই নায়িকাকে আর দেখা যাচ্ছে না সিরিয়ালে।

মেহেন্দীর চরিত্রে এখন অভিনয় করছেন অভিনেত্রী ঋতুরাই আচার্য। কেনো হঠাৎ সরে গেলেন সঞ্চারী? সঞ্চারী জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার জন্য তিনি সরে দাঁড়িয়েছিলেন। কিন্তু এটাই একমাত্র কারণ যে নয় সেটাও বলে দিলেন তিনি। টলিউডের প্রতি রয়েছে তাঁর ক্ষোভ।

অভিনয় করে ‘জব স্যাটিসফ্যাকশন’ নামক বস্তুটা কোনদিন অনুভব করতে পারেননি অভিনেত্রী। চেয়েছিলেন নিজের অভিনয়ের মাধ্যমে সময়কে ভালো ম্যাসেজ দেবেন। কিন্তু তা আর হলনা। তাই অভিনয় ছেড়ে বেছে নিয়েছেন নতুন পেশা। এবার তিনি যুক্ত হলেন শিক্ষকতার কাজে। বাড়িতে বাচ্ছাদের টিউশন পড়াচ্ছেন। পাশাপাশি নিজে পড়বেন মাস্টার্সে।

Piya Chanda