Connect with us

Bangla Serial

Pallabi Sharma: শুধুমাত্র এই কারণে দু বছর সিরিয়াল করেননি পল্লবী শর্মা! নিম ফুলের মধুর মাধ্যমে বহুদিন পর ছোট পর্দায় কাম ব্যাক “জবা”র! এতদিন কেন দেখা যায়নি কে আপন কে পর ধারাবাহিকের জবাকে? জানুন আসল সত্যি

Published

on

নিম ফুলের মধু ধারাবাহিকের মাধ্যমে বহুদিন পর আবার ছোট পর্দায় কাম ব্যাক করছেন “জবা” খ্যাত নায়িকা পল্লবী শর্মা। একটি মাত্র ধারাবাহিত একটি মাত্র চরিত্রের মধ্যে দিয়ে বিপুল পরিমাণে জনপ্রিয় হয়ে উঠেছিলেন বাঙালি দর্শকদের মনে। তাই এখনও বহু দর্শক অভিনেত্রীকে তার আসল নামের বদলে জবা নামেই চেনে।

কে আপন কে পর ধারাবাহিতে জগা চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা দখল করেছেন পল্লবী শর্মা। কিন্তু এতটা জনপ্রিয় হওয়া সত্ত্বেও এই ধারাবাহিক শেষ হওয়ার পর প্রায় দুই বছর কাজ ছাড়া বাড়িতে বসে থাকতে হয়েছে নায়িকাকে। এর মধ্যে আর পর্দায় দেখা যায়নি পল্লবীকে।

Ke Apon Ke Por' fame Pallavi Sharma bags a new show? - Times of India

টানা দুই বছর কেন অভিনেত্রীকে টিভির পর্দায় দেখা গেল না এই নিয়ে কৌতুহল রয়েছে দর্শকদের মধ্যে। অভিনয় জগত থেকে কেন সরে গিয়েছিলেন পল্লবী? সেই সম্পর্কে জানতে চেয়েছিলেন তার অনুরাগীরা। এবার এলো উত্তর।

অবশেষে পল্লবী জানিয়েছেন কে আপন কে পর ধারাবাহিকের জবার চরিত্রটি হয়ে উঠেছিল একটা ব্র্যান্ড। জবাকে ছাড়া কিন্তু একটা দৃশ্যও হতো না। বেশ অনেকটাই চাপ ছিল সিরিয়ালকে জনপ্রিয় করে তুলে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। ব্যস্ততার মাঝে নিজেকে সময় দিতে পারতেন না তিনি।

Pallavi Sharma Profile, Wiki, Biography, Professional Details
চার বছর ধরে একটা সিরিয়াল একটা চরিত্র করে যাওয়া কি চাট্টিখানি কথা? যদিও সেই চার বছরের পরিশ্রম ফল দিয়েছে অবশেষে। কিন্তু কোথাও গিয়ে একটা বিরতি চাইছিলেন পল্লবী। এই সময়টা নিজের মতো কাটাতে চাইছিলেন অভিনেত্রী।

pallavi sharma rubel das new serial zee bangla nim fuler madhu : বিয়ের প্রথম বছর 'নিম ফুলের মধু', ধারাবাহিকে ফিরছেন পল্লবী-রুবেল | Indian Express Bangla
পল্লবী আরো জানিয়েছেন যে এই দীর্ঘ সময় টেলিভিশনে দেখা না দেওয়ার অন্য আরেকটি কারণ ছিল। আসলে এই জবা চরিত্র দর্শকদের মনের মধ্যে এমন ভাবে গেঁথে গিয়েছিল যে সেই ইমেজ ভাঙতে একটু সময় দিতে হবে দর্শকদের এবং অভিনেত্রীর নিজেকেও সেই সময় দেওয়া দরকার। এই সময়টা তিনি চেয়েছেন এই কারণেই যাতে তিনি যখন অন্য চরিত্র নিয়ে পর্দায় আসবে তখন যেন লোকে আর তাকে দেখে স্মরণ করতে না পারে যে তিনিই ছিলেন জবা। এক্ষেত্রে অন্য চরিত্রে নায়িকার গ্রহণযোগ্যতা অনেক বেশি বেড়ে যাবে দর্শকের কাছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending