Connect with us

Bangla Serial

Mithai Analysis: এত ভক্ত এত দর্শক তবুও টিআরপিতে হেরে যাচ্ছে মিঠাই রানী! কেন বারবার মিঠাইকে হারিয়ে দিচ্ছে ধুলোকণা? “আর কতো নেগেটিভিটি দেখাবে?” প্রশ্ন বিরক্ত ভক্তদের

Published

on

স্টার জলসা এবং জি বাংলা হল বাংলা টেলিভিশনের চিরপ্রতিদ্বন্দ্বী দুই প্রধান চ্যানেল। বিনোদন দিতে এই চ্যানেলগুলি কী না করে! বিকেল থেকে রাত অব্দি ধারাবাহিকের পাশাপাশি চলতে থাকে নানা ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান। তবে তার থেকেও সব থেকে বেশি গুরুত্বপূর্ণ অংশ হল টিআরপি।

হ্যাঁ, প্রতি সপ্তাহের বৃহস্পতিবার যেকোনো ধারাবাহিক এবং অনুষ্ঠানের ভাগ্য নির্ণয় করে এই টিআরপি। বিগত বেশ কিছু মাসে আমরা দেখেছি এমন অনেক ধারাবাহিক বন্ধ হয়ে গেছে যেগুলি জনপ্রিয় ছিল অথচ টিআরপি স্থানে ভাল ফল করেনি। আসলে টিআরপি থেকেই আসল ব্যবসা হয় যে কোন চ্যানেলের। তাই টিআরপি বাঁচিয়ে রাখা তাদের মূল লক্ষ্য।

মিঠাই বিক্রি করতে শুরু করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ! » 365 Reporter  Bangla

বর্তমানে মিঠাই ধারাবাহিকের ভাগ্য কিছুটা খারাপ চলছে কারণ পরপর বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি একেবারে খারাপ। অথচ একের পর এক বড় বড় ধামাকা আসছে গল্পে। সম্প্রতি টাকা দুর্নীতি মামলায় জড়িয়ে গিয়েছিল মোদক পরিবার ও সেখান থেকে তাদেরকে নিজেদের বাড়ি ছেড়ে ভাড়া বাড়িতে উঠে আসতে হয়েছে। গল্পে নতুন ভিলেন হিসেবে এন্ট্রি নিয়েছে প্রমিলা লাহা। সেই দিক থেকে দেখতে গেলে গল্পে একটা বড় মোড় এসেছে। কিন্তু তবুও কেনো জমছে না স্ক্রিপ্ট?

Mithai's Soumitrisha Kundu loves the idea of making reels in saree; check  out - Zee5 News

ধুলোর আর মিঠাইয়ের রিচ হয়েছে উনিশ বিশ। ধুলোর এপিসোড দর্শক ধরে রাখতে পেরেছে অনেক বেশি। যেখানে মিঠাইয়ের রিচ বেশি থাকা সত্বেও ধুলো বিরাট সংখ্যক দর্শকদের চ্যানেল চেঞ্জ করতে দেয়নি। এটা ধুলোর এপিসোডের কৃতিত্ব কিন্তু মিঠাই এক রিচ পেলেও দর্শক একঘেয়ে হয়ে ওঠায় চ্যানেল চেঞ্জ করে দিয়েছে তাই TRP অনেক কম ধুলোর থেকে।

Mithai | Soumitrisha Kundu Shares Funny Incident Of Her Shoot From Home  dgtl - Anandabazar

এপিসোড দর্শক ধরে রাখার মতো ভালো গল্প হচ্ছে না নিশ্চয়ই তাই দর্শক একটু দেখেই চ্যানেল পাল্টে দিচ্ছে। এর অন্যতম কারন নন্দাকে যখনই দেখানো হয় তখন দর্শকরা চ্যানেল চেঞ্জ করে দেয়। আসলে তোর্সাকে নিয়ে নন্দার হিংসা ওভার অ্যাক্টিং মনে হচ্ছে দর্শকদের যেটা দেখলে মাথা গরম হয়ে যায়। পাশাপাশি ভক্তদের বক্তব্য নন্দার অভিনয় খুব বাজে। নন্দাকে আর চাইছে না দর্শকরা।

Richa on Twitter: "Them 🥺❤️ #Mithai #sidhai #adritroy #soumitrisha  #adritrisha https://t.co/IpI3VRTBYd" / Twitter

এবার নন্দার বদলে শ্রীর স্ট্রং স্ক্রিনপ্লেস দিন সিরিয়াল নির্মাতারা এমনটাই অনুরোধ করছে ভক্তরা। শ্রীর স্পষ্টবাদিতা, কেরিয়ার নিয়ে চিন্তা সব হারিয়ে গেছে। পাশাপাশি তারা চাইছে মিঠাইয়ের পড়াশোনায় হাতে খড়ি ট্র‍্যাক, পিপির ডান্স স্কুল ট্র‍্যাক বা মিঠাই এর নাচ, সিড মিঠাই-এর প্রপার রোমান্স, সিডের হেলদি কিচেন এই বিষয়গুলো ঢোকানো হোক৷ টেস আর সোমের মিল, রাতুল আর শ্রীর কেরিয়ার, নিপার একটা কেরিয়ার, রুডির পাশে থাকা, এসব ট্র‍্যাক এখনও অসম্পূর্ণ রয়ে গেছে। তাই দর্শকরা এসব ট্র‍্যাক দেখতে চায় এবং সব ট্র‍্যাকের প্রোমো চায়।

Kaushambi-Soumitrisha unfollowed each other! After 'Uchchebabu? »  Statusmarkets Hindi

তার উপর তাদের রাগ যে গল্পের আগা মাথা নেই প্রমিলার ট্র্যাকটা দর্শক নিতে পারছে না। আর কতো নেগেটিভিটি দেখাবে? ইন্টারেস্টিং কিছু আনুক। তারপর আছে হল্লাপার্টির ন্যাকামো, ছ্যাবলামো জাস্ট অসহ্য লাগছে তাদের, এটাই বলছে তারা সবসময় হল্লাপার্টির ছ্যাবলামোগুলো দর্শক নিতে পারছে না। আবার মিঠাই যেমন এত লাউড মেক আপ করে এটা কোন বউ করে? ওকে সিম্পল হাল্কা সাজে মানায় আর দর্শকদের প্রশ্ন কেন ও বাড়ির সব কাজ একা করে? একটা কাজের লোক রাখা যায় না? তাদের দাবি এবার মিঠাইকে পড়াশোনায় ফোকাস করতে দেওয়া হোক।

Kaushambi-Soumitrisha unfollowed each other! After 'Uchchebabu? »  Statusmarkets Hindi

এসব বিভিন্ন প্রশ্ন দর্শকদের মনে উকি দিচ্ছে ক্রমশ। তাদের আশা জি বাংলা ও মিঠাই সিরিয়ালের রাইটার, ডিরেক্টর আবারওর মিঠাই নিয়ে ভাববে ও ঘুরে দাঁড়াবে।

Soumitrisha-Adrit: 'মুখটাই উচ্ছের মতো!' আদৃতের নতুন লুক নিয়ে খিল্লি করল  'মিঠাই' সৌমিতৃষা - Soumitrisha Kundu has this to say about Adrit Roy's  latest look with chashma, Bangla News Bangla ...

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending