Connect with us

Bangla Serial

Mithai- Didi No 1: জি বাংলার সবাই ডাক পেল শুধু দিদি নম্বর ওয়ানে কোনোদিনও ডাক পেল না মিঠাই!এমনকি খেলে আসলো লক্ষ্মী কাকিমা! দায়ী কি মন কষাকষি নাকি অন্য কারণ?

Published

on

জি বাংলা এই মুহূর্তে যে জনপ্রিয় সিরিয়ালগুলি রয়েছে তার মধ্যে অন্যতম হলো মিঠাই এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার। দুটি ধারাবাহিক সমানভাবে গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে।

মিঠাই ধারাবাহিকে পারিবারিক ও সাংসারিক জটিলতা দেখানো যেমন হয় না তেমন লক্ষ্মী কাকিমা একেবারে অন্য ধারার গল্প। তাই এই দুটি গল্প এবং বিষয়বস্তু খুব তাড়াতাড়ি আকৃষ্ট করেছে দর্শকদের মন।

দেখতে গেলে মিঠাই লক্ষ্মী কাকিমা সুপারস্টারের চেয়ে বহুদিন আগে থেকেই সম্প্রচারিত হয়ে আসছে। কিন্তু এই মুহূর্তে লক্ষ্মী কাকিমা নতুন শুরু হওয়া ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হয়ে উঠেছে।আর এর গল্পের জোরে এটি টিআরপিতে বেশ ভালো ফলাফল করছে। তাই মনে করা হচ্ছে আগামীতে মিঠাইকে টেক্কা দিতে পারে লক্ষ্মী কাকিমা।

Mithai 30 June full episode 2022 । মিঠাই আজকের ফুল এপিসোড Mithai 30 jun

তবে তার আগে দর্শকদের মনে একটি প্রশ্ন দাগ কেটেছে আর সেটা হল এতদিন হয়ে গেলেও জি বাংলার বিখ্যাত রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে ওই চ্যানেলে সম্প্রচারিত হওয়া অন্যান্য ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা সুযোগ পেলেও মিঠাইকে সুযোগ দেওয়া হয়নি খেলতে। আর লক্ষ্মী কাকিমা এই সবে শুরু হলেও এর মধ্যে রচনার সঙ্গে খেলে আসলো দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে।

Lokkhi Kakima Superstar News in Bengali, Latest Lokkhi Kakima Superstar Bangla Khobor, photos, videos | Zee News Bangla

লক্ষ্মী কাকিমা যে পর্বে দিদি নাম্বার অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গেছিল সেই পর্ব সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে। কারণ ওই পর্বের একটি অংশের প্রমো হিসেবে দেখানো হয়েছে লক্ষ্মী কাকিমা নিজের মুখে স্বীকার করেছে যে সে যেই ভাড়া বাড়িতে থাকে সেখানে কিছু নেই। তাই একটি প্রেসার কুকার জিতে নিতে সে এই অনুষ্ঠানে এসেছে। আর এইটা বলতে গিয়ে কেঁদে ফেলে লক্ষ্মী কাকিমা ওরফে অপরাজিতা আঢ্য।

Didi No 1: 'বর কী করে দাদা হয়?' লক্ষ্মী কাকিমার জবাব শুনে হাঁ রচনা, দেখুন 'দেবুদা'র হাল! - Rachana Banerjee asks lokkhi kakima superstar that why she always refers his husband as

তবে অদ্ভুত বিষয় হলো মিঠাই ধারাবাহিকের অন্যান্য সদস্যরা দিদি নাম্বার ওয়ানে খেলতে গিয়েছে। তোর্সা, কৌশাম্বি, অনন্যা, ঐন্দ্রিলা সকলেই একসঙ্গে ওই মঞ্চে হাজির ছিল। কিন্তু মিঠাইকে একবারও ওই মঞ্চে দেখা যায়নি। এই বিষয়টা নাড়া দিয়েছে দর্শকদের মনে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending