Bangla Serial

Nim Fuler Madhu Bad TRP: ৩০ টা এপিসোড পেরিয়েছে এর মধ্যেই নিম ফুলের মধু তেতো লাগছে দর্শকদের! টিআরপিতে উন্নতি করতে পারছে না পর্ণা-সৃজনের গল্প! অত্যধিক নেগেটিভ শ্বশুরবাড়ির কান্ড দেখিয়েই কি শনি নাচছে কপালে?

প্রতি বৃহস্পতিবার বাংলা টেলিভিশনের ভাগ্য ফলাফল প্রকাশের দিন। টিআরপি তালিকা প্রকাশ হয় এই দিন। এই টিআরপি থেকেই বোঝা যায় কোন ধারাবাহিক কোন দিকে এগোচ্ছে।

অনেক ক্ষেত্রে দেখা গেছে যেহেতু আজকাল টিআরপির বাজার গরম তাই এই টিআরপি কে কেন্দ্র করে বাংলা সিরিয়ালের ভবিষ্যৎ বোঝা যায়। আসলে টিআরপির মধ্যে থেকেই বোঝা যায় কোন সিরিয়াল দর্শকরা, কতটা বেশি পছন্দ করছে এবং কাকে দূরে সরিয়ে রাখছে। যে সিরিয়ালের পতন হতে থাকে সেটাই হয় গল্প দায়ী হয় আর তা না হলে অভিনয়।

এই মুহূর্তে নতুন শুরু হয়েছে নিম ফুলের মধু। সে জায়গায় নতুনের প্রতি মানুষের আকর্ষণ চিরতরে। কিন্তু নতুন হলেও ঠিক সেভাবে জমাতে পারছে না গল্প আর সেটা প্রমাণিত হয়ে গেছে টিআরপি থেকে।। শুরু হবার পর টিআরপিতে ভালো ফল করেছিল নিম ফুলের মধু কিন্তু এখন গত দুই সপ্তাহ ধরে একই জায়গায় রয়েছে।

যদিও বেঙ্গল টপার তালিকায় নাম রাখতে পেরেছে তবে একেবারে নিচে। গত দুই সপ্তাহ ধরে পাঁচ নম্বর তালিকায় দেখা যাচ্ছে পর্ণা-সৃজনের গল্প যেটা একেবারেই ভালো খবর নয়।

যে কোন সিরিয়াল নতুন শুরু হওয়ার পর প্রথম সপ্তাহে টিআরপিতে যে থাকবে সেটা স্বাভাবিক। তারপর থেকেই তার আসল লড়াই শুরু হয়। এক্ষেত্রে নিম ফুলের মধু-র লড়াই যে শুরু হয়ে গেছে সেটা বলাই বাহুল্য কারণ দুই সপ্তাহ ধরে উন্নতি হচ্ছে না। এদিকে প্রথম সপ্তাহে এসেই বাজিমাত করে ফেলেছে পঞ্চমী। তার উপরে এতদিন ধরে চলছে জগদ্ধাত্রী এবং সেটা এই নিয়ে পঞ্চম সপ্তাহ যখন একেবারে সবার উপরে রয়েছে।

আসলে নিম ফুলের মধু গল্পে যেটা দেখা গেছে যে বাড়িতে নতুন আসা বউ পর্ণার সঙ্গে বিভিন্ন অবাক করা কাণ্ড ঘটছে তার শ্বশুরবাড়িতে। তার উপরে রয়েছে তার কুচুটে শাশুড়ি। একটা মডার্ন যুগের মেয়ের সাথে এই ধরনের অত্যাচার হচ্ছে শ্বশুরবাড়িতে সেটা কি তাহলে দর্শকরা ভালো চোখে দেখছে না? অত্যধিক নেগেটিভ শ্বশুরবাড়ির কান্ড দেখিয়েই কি শনি নাচছে কপালে?

Nira