Connect with us

Bangla Serial

Jagaddhatri: অসুস্থ নয় মেহেন্দি অভিনেত্রী সঞ্চারী! জগদ্ধাত্রী ছাড়ার পেছনে আছে অন্য বড় কারণ! বেরিয়ে এলো এবার

Published

on

এই মুহূর্তে বাংলা টেলিভিশন যুর রাজত্ব করছে সিরিয়াল। আর জি বাংলার এই সময়ের জনপ্রিয় এক সিরিয়াল হয়ে উঠেছে জগদ্ধাত্রী। সিরিয়াল খুব বেশিদিন শুরু হয়নি তবে এর মধ্যেই দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিতে পেরেছে।

Watch Jagadhatri TV Serial 3rd October 2022 Full Episode 36 Online on ZEE5

জনপ্রিয়তার দিক থেকে শুধু নয় টিআরপির দিক থেকেও ছক্কা হাঁকিয়েছে। কারণ পরপর তিন সপ্তাহ বেঙ্গল টপার হয়েছে এই সিরিয়াল। ফলে এখন জ্যাস সান্যাল রীতিমতো ভয় ধরিয়ে দিয়েছে সব সিরিয়ালগুলোকে।

জগদ্ধাত্রী হয়েছে নবাগতা অঙ্কিতা মল্লিক এবং তার খলনায়িকা সৎ বোন মেহেন্দির ভূমিকায় অভিনয় করছিল সঞ্চারী দাস। এই ভূমিকায় বেশ সুনাম অর্জন করেছিল এই নায়িকা। এমনকি তার ভন্ডামি এতটাই ভালো লাগছিল দর্শকদের যে সে যে কাণ্ড করছিল সেগুলিতে রাগ হলেও সেই রাগের মধ্যে দিয়েই দর্শকদের ভালোবাসার প্রকাশ ঘটছিল।

কিন্তু সম্প্রতি দেখা গেল এই চরিত্রের মুখ পাল্টে গেছে। এবার এই ভূমিকায় অভিনয় করছে বাংলা টেলিভিশনের অন্য জনপ্রিয় নায়িকা ঋতুরাই আচার্য। খল চরিত্র হলেও এতদিন সঞ্চারী যেভাবে এই চরিত্রটিকে গ্রহণযোগ্য করে তুলেছিল সেটা হঠাৎ করে পাল্টে যাওয়ায় দর্শকরা প্রচন্ড রেগে গিয়েছে।

Watch Jagadhatri TV Serial 30th September 2022 Full Episode 33 Online on ZEE5

জানা গিয়েছিল সঞ্চারীর শারীরিক অসুস্থতার কারণে নিজে থেকেই নায়িকা সিদ্ধান্ত নিয়েছিল সিরিয়াল থেকে বিরতি নেওয়ার। কিন্তু এবার সামনে আসলো অন্য কারণ। শোনা যাচ্ছে যে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে গিয়ে অনেক কটুক্তি শুনতে হয়েছে এই অভিনেত্রীকে। সেগুলি তার ব্যক্তিগত জীবনে অনেক প্রভাব ফেলেছিল। তাই অভিনেত্রী সরাসরি প্রোডাকশন হাউজকে জানিয়ে দিয়েছিল আর তার পক্ষে এই চরিত্র করা সম্ভব নয়।

 

View this post on Instagram

 

A post shared by Ritu Rai Acharya (@ritu.rai.acharya)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending