Connect with us

Bangla Serial

Mithai: বাংলা ধারাবাহিকে এখন বিয়ের পর বরকে দাদা বলাটাই স্টাইল! পিহু শুরু করেছিল টুবাইদা, অনামিকা ডেকেছে বিক্রমদা এখন নীপাও বিয়ের পরে রুদ্র’দাই কি ডাকবে? চিন্তায় রয়েছেন দর্শকরা

Published

on

বর্তমানে বাংলা ধারাবাহিকে কিছু ট্রেন্ড চলে। এ যেমন বরদেরকে বাবু বলে ডাকা খুব ফেমাস হয়েছে। মিঠাই ডাকত উচ্ছে বাবু। নোলক ডাকে উকিল বাবু। উর্মি ডাকে টুকাই বাবু। বাবু কালচারটা আবার ফিরে এসেছে বাংলা সিরিয়ালের হাত ধরে। এটা তাও মানা যায়।

কিন্তু বরকে দাদা বলাটা সত্যিই কি মানা যায়? বাংলায় ধারাবাহিকের স্বামীকে আপনি করে বলাটা এখনো রয়ে গেছে। কিন্তু এখন দেখা যাচ্ছে বর কে নায়িকারা দাদা বলে ডাকছেন। এটা নিয়ে সর্বপ্রথম ট্রোল এর শিকার হয়েছিল মন ফাগুনের পিহু। পিহু টুবাইদা করে ডাকত সেই নিয়ে কম সমালোচনা হয়নি। তারপর বাধ্য হয়ে ঋষি বিয়ের সময় বলে দিয়েছিল বিয়ের পর আমাকে টুবাই দা বলে ডাকবে না যদিও পিহু এখনো তাই ডাকে। তবে এখন ধারাবাহিকে ঋষিকে মৃত দেখাচ্ছে সেন শর্মা পরিবারের কাছে কিন্তু আসলে সে জীবিত এবং রোমিও ভাই হয়ে সে ফিরে আসছে।

Mon Phagun - Watch Episode 215 - Will Pihu Ruin the Ceremony? on Disney+  Hotstar

এরপর কিছুদিন আগে আমরা দেখেছি অনামিকা বিক্রম দা বলে ডেকেছে। নিজের স্বামীকে মিঃ দস্তিদার বলে ডাকতে বারণ করেছিলেন তার শাশুড়ি তাই কী ডাকবে ভেবে না পেয়ে সে ডেকে ওঠে বিক্রম দা, যা শুনে জল খেতে খেতে বিষম খেয়ে ফেলে বিক্রম। সেই দৃশ্য নিয়ে প্রচুর ট্রোলিং হয়েছিল।

লালকুঠি আজকের পর্ব 24 মে ফুল এপিসোড।লালকুঠি সিরিয়াল আজকের

আর এবার সবাই নীপাকে নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন। প্রেমের সময় সে রুদ্র ব্যানার্জিকে রুদ্রদা বলেই ডাকতো। গতকাল তার বিয়ে হয়ে গেছে এবং বিয়ের আগে পর্যন্ত রুদ্র দা বলে ডেকেছে নীপা। তাহলে কি বিয়ের পরেও সেই রুদ্র দা বলেই ডাকবে ছোট গিন্নী? মিঠাই ভক্তরা প্রার্থনা করে যাচ্ছেন যাতে নীপা এটা না করে। কারণ তখন মন ফাগুনের ভক্তরা সেটা দেখিয়ে ট্রোলিং শুরু করবেন। তারা লেখিকা ম্যামের কাছে অনুরোধ করছেন রুদ্রকে যেন রুদ্র দা বলে না ডাকে নীপা বিয়ের পর।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending