Bangla Serial

Mithai Precap: টিভিতে দেওয়ার আগেই ফাঁস পর্ব! রাতুলকে গুলি করল সোমদা, ছুটে এল শ্রী! মিঠাই শেষের মুখে বিধবা হবে শ্রী

মিঠাই ধারাবাহিক শেষ হতে চলেছে। অন্তিম পর্ব হাজির এই ধারাবাহিকের। দর্শকদের কাঁদিয়ে এবার শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। এই ধারাবাহিক বন্ধে রীতিমতো মুষড়ে পড়েছেন দর্শকরা।

এই ধারাবাহিকে প্রত্যেকটি চরিত্র দর্শকদের ভীষণ প্রিয় ছিল। হৈ হট্টগোল, গল্প, আড্ডা, রহস্য, কূটকাচালি সবকিছু মিলিয়ে এই ধারাবাহিকটি জমাটি একটি প্যাকেজ ছিল। মিঠাই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের আবারও অন্য কোনও কাজে আগামী দিনে দেখা যাবে। কিন্তু আর কখনও একসঙ্গে ফিরবেন না তাঁরা।

মিঠাই-উচ্ছেবাবুর মতোই এই ধারাবাহিকে জনপ্রিয় হয়ে উঠেছিল রাজীব-নন্দা, তোর্সা-সোম, রুদ্র-নিপা, শ্রীতমা- রাতুলের জুটিও। দীর্ঘ আড়াই বছর ধরে এই জুটিগুলোকে একসঙ্গে দেখতে দেখতে তাঁদের বাস্তব জীবনের জুটি হিসেবে ভেবে ফেলেছিলেন দর্শকরা।

এই ধারাবাহিকে দর্শকদের অন্যতম পছন্দের জুটি ছিল শ্রীতমা- রাতুলের জুটি। দর্শকরা ভীষণ পছন্দ করত এই জুটিটিকে। এই জুটিটি খুব অনায়াসে দর্শকদের মন‌ জিতে নিয়েছিল। উদয় প্রতাপ সিং ও দিয়া মুখার্জি অভিনীত এই চরিত্রটি দর্শকদের মনে ধরেছিল।‌‌‌‌‌‌‌‌‌‌ মাঝে এই জুটির মধ্যে সমস্যা দেখা দিলেও পরে সব মিটমাট হয়ে যায়।

উল্লেখ্য, এই ধারাবাহিকের অন্তিম পর্বে কী এবার মৃত্যু দেখানো ‌‌‌‌‌হতে চলেছে রাতুলের? শেষ লগ্নে কী বিধবা হয়ে যাবে শ্রীতমা? আরে না বিষয়টা এমন নয়, গুলি লেগে অজ্ঞান হ‌ওয়ার নাটক করে রাতুল। স্বামীর অবস্থা দেখে ছুটে যায় শ্রী। কিন্তু রাতুল শ্রীকে দেখে এক চোখ খুলে নিজের স্ত্রীকে চমকে দেয়। দূরে দাঁড়িয়ে এই কান্ড দেখছিল রুদ্র আর সিদ্ধার্থ। তাঁদের মুখেও হাসি। এরপর শ্রীকে জড়িয়ে গান ধরে রাতুল। এই মুহূর্ত দর্শকদের মন জিতে নেয়।

Ratna Adhikary