Bangla Serial

Mon Phagun 2: দারুণ চমক! অপেক্ষার অবসান ঘটিয়ে আসছে জনপ্রিয় সিরিয়ালের পার্ট ২! কবে? কোথায়? দারুন উচ্ছ্বসিত ভক্তরা

বাংলা টেলিভিশন দুনিয়ায় এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি দর্শকদের মনে চিরকালীন হয়ে গেঁথে গেছে। দর্শকরা সেই চরিত্রগুলিকে নিজেদের পরিবারের অবিচ্ছেদ্য অংশ করে নিয়েছেন। আর যথারীতি সেই ধারাবাহিকগুলির বন্ধের খবরে তীব্র আশাহত হন ভক্তরা। নতুন ধারাবাহিক আসে যায় কিন্তু সেই পুরনো ধারাবাহিক, সেই পুরনো চরিত্রগুলি থেকে বেরোতে পারেন না ভক্তরা।

চ্যানেল, প্রযোজনা সংস্থার কাছে তাঁরা বারবার অনুরোধ জানান যেন সেই পুরনো চরিত্রগুলিকে আবারও পর্দায় ফিরিয়ে নিয়ে আসা হয়। আসলে সেই পুরনো ম্যাজিক, সেই নস্টালজিয়াকে আরও একবার উপভোগ করতে চান তাঁরা। আর বাংলা টেলিভিশনে চিরকালীন হয়ে থাকা ধারাবাহিকের অভাব নেই। এমন বহু ধারাবাহিক জুটি রয়েছে যাঁদের বাস্তব জীবনেও একসঙ্গে দেখতে চেয়েছেন বহু দর্শক। রিল আর রিয়েলের মধ্যেকার পার্থক্য যেখানে ঘুচে গেছে। আর এমনই একটি ধারাবাহিক হলো সৃজলা গুহ ও শন ব্যানার্জি অভিনীত ধারাবাহিক ‘মন ফাগুন।’

অত্যন্ত তাড়াতাড়ি এই ধারাবাহিকের সমস্ত চরিত্রগুলি দর্শকদের মন জিতে নিয়েছিল। ঋষিরাজ ও পিহুর প্রেমে মজে ছিল বাঙালি দর্শক। বিরাট ফ্যান ফলোয়িং ছিল এই ধারাবাহিকের। স্টার জলসার সম্প্রচারিত হ‌ওয়া এই ধারাবাহিক আজ থেকে প্রায় ছয় মাস আগেই বন্ধ হয়ে গেছে। এই ধারাবাহিক বন্ধের খবরে রীতিমতো ভেঙে পড়েছিলেন এই ধারাবাহিকের ভক্তরা। বিভিন্ন সময়ে বারবার তাঁরা সৃজলা ও শনকে অন্য কোন‌ও ধারাবাহিকে জুটি হিসেবে দেখার অনুরোধ জানিয়েছিলেন চ্যানেলের কাছে। আসলে এই জুটি দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। বারবার তাঁরা ‘মন ফাগুন ২’ নিয়ে আসার আবেদন করেছিলেন চ্যানেল ও প্রযোজনা সংস্থার কাছে।

84578475

আর এবার শোনা যাচ্ছে দর্শকদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। আসতে চলেছে ‘মন ফাগুন ২।’ ইতিমধ্যেই নাকি অন এয়ার‌ও হয়ে গেছে প্রোমো। কী আপনি দেখেননি এখন‌ও?

আসলে দেখার কথাও নয়, নেহাত‌ই মজা করে এই গুজব ছড়িয়েছেন এক ভক্ত। তবে এই ধারাবাহিক যদি আবারও আসে তাহলে মন্দ হয় না। কারণ শন-সৃজলা জুটিকে দেখতে আগ্রহী সবাই। তবে এখনও তাঁদের ছোট পর্দায় ফেরার নতুন কোন‌ও খবর পাওয়া যায়নি‌। এদিকে শোনা যাচ্ছে ‘পঞ্চমী’ ধারাবাহিকের অভিনেতা রাজদীপ গুপ্তর সঙ্গে নতুন কোন‌ও ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন সৃজলা।

Titli Bhattacharya