Bangla SerialEntertainment

Serial Promo: বিয়ের ফুল ফুটলে বাজবে বিয়ের বাজনা! চিরকুমার ছেলেদের মন জয় করবে দুই মেয়ে! নবনীতা-রাজার নতুন সিরিয়ালের প্রোমো ফাঁস

সব মিলিয়ে বাংলা চ্যানেলে মোট নয়টি সিরিয়াল আসতে চলেছে। বহু ধারাবাহিক স্লটের অভাবে এখনও সম্প্রচার হয়নি। কিছু ধারাবাহিকের আগেই প্রোমো প্রকাশ পেয়ে গিয়েছে যেমন তুঁতে, মুকুট। আবার কিছু ধারাবাহিক অপেক্ষায় রয়েছে কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী।

টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না।

নতুন ধারাবাহিকের লিস্টে থাকা সান বাংলায় একটি ধারাবাহিক হল ‘বিয়ের ফুল’। যা খুব শীঘ্রই আসতে চলেছে। সম্প্রতি এসে গিয়েছে ধারাবাহিকের প্রোমো। দেখা গিয়েছে, ‘বিয়ের ফুল’এর প্রোমো আসার পর নায়ক-নায়িকার পরিবর্তন হয়। সান বাংলায় আসছে নবনীতা দাস ও রাজা গোস্বামী অভিনীত ‘বিয়ের ফুল’।

অনেকদিন পর নবনীতা ও রাজা- এই জুটিকে আসতে দেখে বেশ খুশি হয় দর্শক। যদিও পরে জানা যায়, নবনীতা এখনও লন্ডনে রয়েছে ও রাজা ব্যস্ত ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিক নিয়ে। তবে তারা কিভাবে এই শুটিং করবে? তা নিয়ে উঠেছে প্রশ্ন। অন্য দুই লিড রোলে রয়েছেন একতা ও সৌভিক।

প্রোমোতে দেখা যায়, এক পরিবারের পাঁচ অবিবাহিত সন্তান, তাদের রয়েছে দাদু। তারা পণ করেছে কোনোদিনই তারা বিয়ে করবে না। আর সেই বহ্মচারী বাড়িতেই আসবে দুই মেয়ে, তাও আবার বিয়ে করে। কিভাবে বিয়ে করে আসবে তারা? আর তারপরই বা কি হতে চলেছে, তা নিয়েই হতে চলেছে ধারাবাহিকের এই নতুন গল্প।

Piya Chanda