Bangla Serial

Writwik Mukherjee: বাস্তবে মন প্রেমে পড়েছেন উর্মির টুকাই বাবু! “উর্মি” অন্বেষা নয়, সেই সুন্দরী আরেক জনপ্রিয় নায়িকা, করছেন সিরিয়াল! দেখুন চেনেন কিনা

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে রাতারাতি আলোচনায় উঠে আসেন অভিনেতা হৃত্বিক মুখার্জি (Writwik Mukherjee)। চিনতে পারলেন তো? ইনি আপনাদের টুকাই বাবু মানে সাত্যকি। সিরিয়াল শেষ হতে না হতেই চ্যানেলের অপর মেগা ‘মন দিতে চাই’-এর নায়ক হওয়ার সুযোগ এলো। এবার আবার আলোচনায় মন দিতে চাই – এর সোমরাজ।

পর্দায় উর্মি সাত্যকির রসায়ন কতটা জনপ্রিয় হয়েছিল সেটা আজ আর বলার অপেক্ষা রাখে না। এর থেকেই গুঞ্জন ছড়ায় দুজনের বাস্তবের গভীর বন্ধুত্ব নিয়েও। কিন্তু সেটা শুধুই বন্ধুত্ব, আর কিছু না।

তবে এবার শোনা যাচ্ছে সেই সাত্যকি প্রেমে পড়েছে। পর্দায় নয়, সত্যিকারের প্রেম। না, উর্মি অন্বেষা হাজরা নয় সে। তবে সেও এক নায়িকা। এই মুহূর্তে তাকেও দেখা যাচ্ছে একটি সিরিয়াল করতে। কে সে?

মন দিতে চাই সিরিয়ালের সেটেই অনস্ক্রিন শ্যালিকা ‘দোয়েল’-এর সঙ্গে সোমরাজ ওরফে ঋত্বিকের কেমিস্ট্রি নিয়ে চর্চা চলছে। নতুন গুঞ্জন প্রেম করছে দুজনে। জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডেও চোখের আড়াল করতে দেয়নি কেউ কাউকে। একসঙ্গে ছবিও পোস্ট করেছে।

অ্যাওয়ার্ড সেরেমানিতে কালো পোশাকে নজরকাড়া সাজে হাজির দুজন। ছবি দেখে চোখ সরছে না ভক্তদের। কিন্তু সত্যি কি প্রেম করছে পর্দার সোমরাজ ও দোয়েল? অভিনেতা দিলো উত্তর।

doel

ঋত্বিক জানায়, দর্শক যেটা ভাবছে ভাবুক। আসল সত্যিটা এমন বড় কিছু না। অরুণিমা, সোমাশ্রী, শ্রীতমা, রব এবং নায়ক মিলে একটা গ্রুপ তৈরি হয়েছে ভালো। প্রায়ই একসঙ্গে আড্ডা হচ্ছে। প্রেম করলে জানবে সবাই।

Ratna Adhikary