Bangla Serial

Soumitrisha Kundoo: ‘আমি চরম শত্রুর সঙ্গেও কাজ করতে পারি, আদৃতের সঙ্গে অবশ্যই কাজ করব’! মুখ খুললেন সৌমীতৃষা

বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি হতে চলল এই ধারাবাহিকের বয়স। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। পাশাপাশি নায়ক সিড অর্থাৎ আদৃত রায় বাঙালি নারীর বং ক্রাশ। তবে বেশ কিছুদিন ধরে মিঠাই আর সিডের ব্যক্তিগত জীবন নিয়ে নানান গুঞ্জন শোনা যাচ্ছে।

অন্যদিকে সিড- এর সঙ্গে কৌশাম্বীর সম্পর্ক নিয়েও বেশ আগ্রহী ভক্তরা। আগেই সিডের একটি সাক্ষাৎকারের মধ্যে দিয়ে আন্দাজ করা যাচ্ছিল সিডের জীবনে কোনো প্রেমিকা রয়েছে। যদিও সে বিষয়ে প্রথমদিকে পরিষ্কার কিছু জানাননি সিড। পরে তাঁদের সম্পর্কের খোলসা হয়। তবে প্রথমদিকে এটা রটেছিল, মিঠাই আর সিডের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে। যদিও পরে মিঠাই প্রকাশ্যে সে বিষয়ে জানায়, যে সে কোনও রকমের রিলেশনে নেই সিডের সঙ্গে।

পাশাপাশি অনেকসময় এও রটে মিঠাই-সিড-এর মধ্যে সম্পর্ক ভালো নয়। অনস্ক্রিনে যতটা ভালো দেখায়, অফস্ক্রিনে ঠিক ততটাই উল্টো। এমনকি তাদের মধ্যে বচসার কথাও বহুবার উঠে এসেছে। এবার এক সাক্ষাৎকারে তিনি নিজে এ নিয়ে মুখ খুললেন, তিনি জানান, তাদের মধ্যে বচসা হয়, তবে তা কাজ সম্পর্কিত। কোনও প্রেম সম্পর্কিত নয়। পরে তা মিটেও যায়।

আর তিনি এও জানান, সিডের প্রেমের সাথে মিঠাই-এর নাম যুক্ত করা নিয়ে তিনি খুবই কষ্ট পেয়েছেন। তিনি কারোর মাঝে আসতে চান না। কিন্তু নেটিজেনরা ভিউয়ার্স পাওয়ার জন্য প্রায়ই সিডের সঙ্গে তাঁর নাম জড়িয়ে দেন। এটা খুবই খারাপ। তিনি এরপর আর কোনও কাজ সিডের সঙ্গে করতে চান কিনা, এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, যদি কাজ পান নিশ্চয়ই করবেন।

তাঁর কাছে কাজটা পেশা। আর তাই এই পেশার জন্য তিনি শত্রুর সঙ্গেও কাজ করতে রাজি, সেখানে সিড তাঁর বন্ধু। উল্লেখ্য, মিঠাই এবার শেষের পথে। কিন্তু এই শেষটা কেমন হতে চলেছে, তা নিয়ে থাকছে বেশ কিছু প্রশ্ন। বর্তমানে সৌমীতৃষা অসুস্থ, তাই তিনি এখন ধারাবাহিক থেকে কিছুদিন সরে আছেন। তবে শীঘ্রই ফিরবেন তিনি। জানা যাচ্ছে, জুনের দ্বিতীয় সপ্তাহে ‘মিঠাই’ শেষ হতে চলেছে। আসছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’।

Titli Bhattacharya