Bangla Serial

Actress Meme: বিচ্ছিরিকান্ড! জনপ্রিয় এই তারকার বিয়ের মাঝে খাবার শেষ! চ্যানেল নিজেই বানালো মিম

শুরু হওয়ার প্রথম দিন থেকে ‘মিঠাই’ ধারাবাহিকটি সকলের মনে জায়গা করে নিয়েছে‌। সুদীর্ঘ দুই বছরের‌ও বেশি সময় ধরে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। আজ‌ও এই ধারাবাহিকের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। যদিও গল্পের সেই জমাট বুনন এখন অনেকটাই আলগা।‌‌ কিন্তু তা সত্ত্বেও রমরমিয়ে চলছে এই ধারাবাহিক।

একটা সময় বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় মিঠাইকে টক্কর দেওয়া কার্যত ছিল দুঃসাধ্য অন্যান্য ধারাবাহিক গুলির পক্ষে। মিঠাইরানী ছিলেন টিআরপি কুইন। প্রথম স্থানে মিঠাইকে দেখা কার্যত অভ্যাসে পরিণত হয়েছিল। যদিও সেই সুদিন আর নেই। কিন্তু নিত্যদিন চমকের কিন্তু অভাব নেই।

মিঠাই ধারাবাহিকের ধামাকা পর্বতে দেখা যায়, মিঠির বিয়ে হচ্ছে, আর সেই বিয়েতে পুরোহিত সেজে এসেছে মিঠাই, আর গুন্ডার বেশে এসেছে সিড। সেখানে যোগ দিয়েছে হল্লাপার্টিও। মিঠাই আর উচ্ছে বাবু দু’জনে একেবারে সিনেমার কায়দায় মিঠিকে উঠিয়ে নিয়ে যায় বিয়ের মন্ডপ থেকে।

biyer majhe khabar sesh

কিন্তু এবার মিঠি ও মিঠির সঙ্গে বিয়ে না হ‌ওয়া সেই বরের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গেছে, অবাক, বিস্ফারিত চোখে ওপরের দিকে চেয়ে রয়েছে মিঠি ও তাঁর সেই নাম না জানা বর। আর যথারীতি নিজেদের অভিনেতা অভিনেত্রীকে নিয়ে মজা করতে ছাড়েনি অনলাইন প্লাটফর্ম জি ফাইভ। একটি মিম শেয়ার করেছে তাঁরা। যেখানে লেখা, ‘বিয়ের মাঝে খাবার শেষের কথা শুনে ছানাবড়া হয়েছে মুখখানা! আপনার সাথে এমনটা হলে আপনি কী করবেন? কমেন্টের মাধ্যমে জানান আমাদের আর দেখুন আপনাদের পছন্দের শো মিঠাই।’

Titli Bhattacharya