Zee Bangla Birthday: দেখতে দেখতে ২৩ বছরে পা দিল জি বাংলা কিন্তু জন্মদিনটা সুখের হলো না জি বাংলার কাছে! অধিকাংশ সিরিয়াল স্লট ছাড়া, ট্রোলের বন্যা বইয়ে দিচ্ছে জলসা ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Zee Bangla Birthday: দেখতে দেখতে ২৩ বছরে পা দিল জি বাংলা কিন্তু জন্মদিনটা সুখের হলো না জি বাংলার কাছে! অধিকাংশ সিরিয়াল স্লট ছাড়া, ট্রোলের বন্যা বইয়ে দিচ্ছে জলসা ভক্তরা

Published

on

দেখতে দেখতে বিনোদন জগতে ২৩ বছর পার করে দিল জি বাংলা। ১৯৯৯ সালে আলফা বাংলা নাম দিয়ে শুরু হয়েছিল এই বিনোদন চ্যানেল তারপরে জি কর্তৃপক্ষ কিনে নেয় এই চ্যানেলটি এবং জি বাংলা হিসেবে যাত্রা শুরু হয় এই চ্যানেলের। প্রচুর ভালো ভালো ধারাবাহিক আমাদেরকে উপহার দিয়ে এসেছে জি বাংলা।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
বয়েই গেল,লাবণ্যের সংসার, রাগে অনুরাগে, রাশি এরকম কত ধারাবাহিক মানুষ ভালোবেসে দেখেছে আর বর্তমানে জি বাংলার মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা তো আমরা সকলেই জানি। এছাড়াও গৌরী এলো খেলনা বাড়ি আমাদের এই পথ যদি না শেষ হয় লক্ষ্মী কাকিমা সুপারস্টার বর্তমানে ভীষণ জনপ্রিয় সিরিয়াল। আজ ২৩ বছরের জন্মদিন তাই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে ভক্তদের ভালোবাসা।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before  TV on ZEE5
কিছুদিন আগে স্টার জলসার ১৪ বছরের জন্মদিন হৈ হৈ করে সেলিব্রেশন হয়েছে তবে আজকে জি বাংলার ভক্তদের কিন্তু মন খারাপ।কিছুক্ষণ আগেই প্রকাশিত হয়েছে চলতি সপ্তাহের ডিআরপিআর সেখানে জি বাংলার অধিকাংশ ধারাবাহিক স্লট হারিয়েছে। সব থেকে বড় কথা হলো মিঠাই চলতি সপ্তাহে পঞ্চম হয়েছে এবং যা নম্বর পেয়েছে সেটা আর বলার নয়। জি বাংলার জন্মদিনে মিঠাইয়ের এত হাল খারাপ ভাবাই যাচ্ছে না।

Soumitrisha Kundu: সিংহাসন দখল করল 'গাঁটছড়া', জায়গা হলনা সেরা তিনে, কি  প্রতিক্রিয়া 'মিঠাই' রাণীর!

তবে জলসা ভক্তরা বিষয়টাকে নিয়ে ট্রোলিং শুরু করে দিয়েছেন। তারা বলছেন নিয়ে জন্মদিনের দিনেই এত কষ্ট পেল চ্যানেল। ধারাবাহিক গুলো একটু ভালো কিছু উপহার দিতে পারল না চ্যানেলকে। সত্যি কথা বলতে দোষ চ্যানেলেও আছে কারণ বেশ কিছু ধারাবাহিককে ঠিকঠাক ভাবে প্রমোট করা হয়নি। বিশেষ করে মিঠাইয়ের প্রমোশন একদম করতে চায় না জি বাংলা। তাই অনেকেই আশঙ্কা করছেন হয়তো এই ভাবেই শেষ করে দিতে চাইছে তারা সিরিয়ালকে এবং নতুন কাউকে জায়গা দিতে চায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending