Connect with us

Bangla Serial

Mithai: মিঠাই-উচ্ছে বাবুর একান্ত মুহূর্তের বদলে লক্ষ্মী কাকিমার ভান্ডার! জি বাংলার একটা ভুলে চরম হাসাহাসি নেট দুনিয়ায়

Published

on

জি বাংলায় এখন ভরা সংসার। একদিকে মিঠাই আর অন্যদিকে লক্ষ্মী কাকিমা সংসার পেতেছে নিজেদের। যদিও এখন ওই দুই পরিবার গোটা বাংলার পরিবার। প্রতিটি বাঙালি পরিবারের ড্রয়িং রুমে ঢুকে পড়েছে মিঠাই রানী আর লক্ষ্মী কাকিমা।

দুটি ধারাবাহিক টেক্কা দিচ্ছে সমানভাবে একে অপরের সঙ্গে। সারা সপ্তাহ ধরে চলতে থাকা ধারাবাহিকের মধ্যে দর্শকদের পছন্দের তালিকায় উপরে উঠে এসেছে এই দুই ধারাবাহিক। দুটোরই গল্প নিয়ে আলাদা করে বলার কিছু নেই। স্লট কাঁপছে লক্ষ্মী কাকিমা আর টিআরপি কাঁপাচ্ছে মিঠাই। দুজনেই বাংলার সেরা প্রমাণিত হয়েছে।

বর্তমানে মিঠাই ধারাবাহিকে সবে মিঠাই আর উচ্ছে বাবুর বিবাহ বার্ষিকী উদযাপন পর্ব সম্পন্ন হল। এবার দেখানো হবে একটা নতুন ঝামেলায় জড়িয়ে পড়েছে তারা। ঝামেলা ঠিক নয় এটা হল দুর্নীতি। তবে এতদিন ধরে ধারাবাহিকে বেশ কিছু সুন্দর প্রেমের মুহূর্ত তুলে ধরা হয়েছে দুজনের যার জন্য দর্শকরাও এতদিন ধরে অপেক্ষা করেছে। সিধাই মুহূর্তগুলো দর্শকদের নজর কেড়ে নিয়েছে।

লক্ষ্মী কাকিমা: TRP-র সেরা হয়ে কেমন লাগছে অপরাজিতার,'২৫ বছর টিকে আছি কাজের  জন্য' - Aparajita Adhya shares her feelings after lokkhi kakima superstar  got number 1 position on TRP , Bangla News

এদিকে লক্ষ্মী কাকিমা ধারাবাহিকে আবার বিস্ফোরণে উড়ে গিয়েছে লক্ষ্মী ভান্ডার। হাঁসের বাবার চাল সবটাই। তাই এখন হংসিনী আর তার শাশুড়ি মা লক্ষ্মী কাকিমা মিলে অপরাধীকে খুঁজতে চাইছে।

এত ধামাকার মাঝে একটা ভুল করে বসলো চ্যানেল কর্তৃপক্ষ। এজন্য হাস্যকৌতুকের শিকার হতে জি কাকুকে। জি বাংলার তরফে মিঠাই আর উচ্ছে বাবুর রোমান্টিক মুহূর্ত বলে একটা ভিডিও আপলোড করা হয়েছিল। কিন্তু আসলে সেটা ছিল লক্ষ্মী কাকিমা সুপারস্টারের ভিডিও। ক্যাপশন ছিল ভুল। এমন ভুল থেকে সোশ্যাল মিডিয়াতে প্রচন্ড হাসাহাসি শুরু হয় দর্শকদের। কটাক্ষ শুরু হয় প্রচন্ডভাবে। জি কর্তৃপক্ষ ভুল বুঝতে পেরে শেষে সংশোধন করে নেয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending